৮৫ মাইল গতির বল এনার কাছে যেন তিন মাইল গতির সমান, সুপারস্টার ভারতীয়ের প্রশংসায় মাইকেল ভন 1

ইংল্যান্ড ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান ধারাভাষ্যকার মাইকেল ভন রোহিত শর্মার ব্যাটিংয়ের প্রশংসা করেছেন এবং বলেছেন যে তিনি কত সহজে ব্যাট করেন। ভন বলেছেন যে তিনি বোলার হিসাবে রোহিত শর্মার কাছে বোলিং করতে পারবেন না। রোহিত শর্মা ওভাল টেস্টের তৃতীয় দিনে দুর্দান্ত ব্যাটিং করার সময় বিদেশে তার প্রথম টেস্ট সেঞ্চুরি করেন এবং ভারতকে শক্তিশালী অবস্থানে রাখেন।

India vs England: Rohit Sharma hits first overseas ton in yo-yo Test |  Sports News,The Indian Express

বিবিসির টেস্ট ম্যাচ স্পেশালের সাথে কথা বলার সময় মাইকেল ভন বলেছিলেন যে, “আমি ভাবতে পারি না যে তার কাছে বোলিং করতে কেমন লাগবে। আপনি নিজেকে বোলিংয়ের জন্য চার্জ করুন। আপনি যথাসম্ভব চেষ্টা করে বলটি আঘাত করুন। আপনি প্রায় ৮৫ মাইল গতিতে বোলিং করছেন এবং রোহিত ফরোয়ার্ড ডিফেন্স খেলছেন যেন আপনি ৩ মাইল প্রতি ঘন্টায় বোল্ড করেছেন। এবং তিনি স্ট্রোকটিও খেলেন, বলটি খুব ভালভাবে আঘাত করেন।” মাইকেল ভনও ইংল্যান্ডের বোলিং নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, ইংল্যান্ডের বোলিংয়ে আজ মিশ্রণ নেই। এর পাশাপাশি স্পিন বিভাগের মইন আলীর বোলিংয়েও কোনো পার্থক্য হয়নি। দলে চারজন ফাস্ট বোলার রয়েছেন, যারা ৮০ মাইল গতিতে বোলিং করছিলেন কিন্তু সুইং কন্ডিশনের অভাবেও অকার্যকর ছিলেন।

England vs India: Rohit Sharma scores 127 as tourists earn lead of 171 on  day three of fourth Test | Cricket News | Sky Sports

তৃতীয় দিনে ৪৩ রানের আগে খেলতে শুরু করেছে টিম ইন্ডিয়া। কে এল রাহুল ৪৬ রানে আউট হন। এরপর চেতেশ্বর পূজারা নেতৃত্ব দেন এবং রোহিত শর্মার সঙ্গে দেড় শতাধিক রানের জুটি গড়েন। এই সময়ের মধ্যে রোহিত শর্মা একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন, যখন পুজারা একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি খেলেছিলেন। রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারা দুজনেই নতুন বলের সামনে প্যাভিলিয়নে ফেরেন। এর পর বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা ভারতের ইনিংস সামলেছেন। শেষ অবধি ঋষভ পন্থ ও শার্দুল ঠাকুরের ব্যাটিংয়ে ভারত ৩৬৮ রানের লক্ষ্যমাত্রা দেয় ইংল্যান্ডকে।

Leave a comment

Your email address will not be published.