IPL 2022 এর পর ক্রিকেট ছেড়ে দিক বিরাট কোহলি! বড় বয়ান এই কিংবদন্তির 1

ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) আজকাল আইপিএল ২০২২ (IPL 2022)-এ ফ্লপ হচ্ছেন। আইপিএল ২০২২-এ, ৩৩ বছর বয়সী ব্যাটসম্যান ১২ ম্যাচে ১৯.৬৪ গড়ে এবং ১১১.৩৪ স্ট্রাইক রেটে মাত্র ২১৬ রান করেছেন। এই সময়ের মধ্যে বিরাট কোহলি অ্যাকাউন্ট না খুলেই তিনবার আউট হয়েছেন। বিরাট কোহলির বর্তমান ফর্মের কথা বিবেচনা করে ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer) বিরাট কোহলিকে আইপিএল ২০২২-এর পরে ক্রিকেট ছেড়ে যেতে বলেছেন। ওয়াসিম জাফর বিরাট কোহলিকে পরামর্শ দিয়েছেন যে, বিরাট কোহলিকে কয়েক দিনের জন্য ক্রিকেট ছেড়ে দেওয়া উচিত।

কোহলি ক্লান্ত! বিরাটকে নিয়ে বড় বিবৃতি দিলেন এই অভিজ্ঞ

IPL 2022 এর পর ক্রিকেট ছেড়ে দিক বিরাট কোহলি! বড় বয়ান এই কিংবদন্তির 2

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে আরসিবি-র শেষ ম্যাচে বিরাট কোহলি আবারও শূন্য রানে আউট হওয়ায় আর একটি ধাক্কা খেয়েছিলেন। বিরাট কোহলির এই ফর্মের পরিপ্রেক্ষিতে, ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ওয়াসিম জাফর বিরাট কোহলিকে আইপিএল ২০২২-এর পরে বিরতি নেওয়ার পরামর্শ দিয়েছেন। জাফর নিউজ টোয়েন্টি ফোরকে বলেন, “গত কয়েক ম্যাচে কোহলি যেভাবে আউট হয়েছেন তাতে মনে হচ্ছে তিনি খুব বেশি ক্রিকেট খেলে ক্লান্ত। গত ছয় মাস তার জন্য খুব কঠিন ছিল, কারণ তিনি টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেছেন এবং ওয়ানডেতেও পদত্যাগ করতে বলা হয়েছিল।” জাফর বলেছেন, “এই সমস্ত কিছুর মধ্য দিয়ে যাওয়ার পরে, কোহলি আইপিএলে খেলছেন এবং আরসিবি-র হয়ে বেশি রান করতে পারেননি, যা অবশ্যই একজনের মানসিকতাকে প্রভাবিত করে। তাই, আমি পরামর্শ দেব যে আইপিএল ২০২২-এর পরে, কোহলি চার থেকে ছয় সপ্তাহের বিরতি নেন এবং মানসিকভাবে সতেজ হয়ে ফিরে আসুন।”

বিরতির পর সুস্থ হয়ে উঠবেন কোহলি

IPL 2022 এর পর ক্রিকেট ছেড়ে দিক বিরাট কোহলি! বড় বয়ান এই কিংবদন্তির 3

জাফর বলেছেন, “কোহলির অধিনায়কত্বের ভার নেই, তাই আমি মনে করি যখনই তিনি বিরতির পরে আসবেন, তিনি আরও ভাল মানসিক অবস্থায় থাকবেন কারণ তিনি এখন নির্বাচনের বিষয়গুলি নিয়ে চিন্তা না করে নিজের পারফরম্যান্সের দিকে মনোনিবেশ করবেন। আমি অবশ্যই মনে করি দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ড সিরিজে তার বিরতি নেওয়া উচিত এবং তারপরে এশিয়া কাপে ফিরে আসা উচিত।”

Read More: টিম ইন্ডিয়ার বড় ধাক্কা, এই কারণে দক্ষিন আফ্রিকা সিরিজ থেকে ছিটকে যাচ্ছেন রোহিতের সবচেয়ে বড় ম্যাচ উইনার !!

Leave a comment

Your email address will not be published.