IPL2021: আইপিএলে হয়েছিল ম্যাচ ফিক্সিং? পুলিশ ২ অভিযুক্তকে করল গ্রেপ্তার 1

আইপিএলে গত শনিবার বিকেলে অরুণ জেটলি স্টেডিয়াম থেকে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে, যারা নকল পারমিট নিয়ে অবৈধভাবে স্টেডিয়ামে প্রবেশ করেছিল। অভিযক্তদের পরিচয় জলন্ধরের মণীষ কংসল এবং স্বরূপ নগরের কৃষ্ণ গর্গের রূপে করা হয়েছে, দুই অভিযুক্তকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে যে স্টেডিয়ামে ঢোকার পেছনে তাদের উদ্দেশ্য কী ছিল।

দুই অভিযুক্তই পুলিশ হেপাজতে, বুকি হওয়ার সন্দেহ

IPL2021: আইপিএলে হয়েছিল ম্যাচ ফিক্সিং? পুলিশ ২ অভিযুক্তকে করল গ্রেপ্তার 2

আসলে পুলিশ শনিবার হায়দ্রাবাদ আর রাজস্থানের ম্যাচ চলাকালীন এই দুজনকে গ্রেপ্তার করেছিল। পুলিশ এই দুই অভিযুক্তকে ভিআইপি লাউঞ্জের গ্যালারি থেকে দেখতে পেয়ে তাদের প্রশ্ন করে, তারা সঠিক জবাব দিতে পারেনি পুলিশ দ্রুত অনুমান করে নেয় আর তাদের গ্রেপ্তার করে হেপাজতে নেয়। পুস্লিহের সন্দেহ এই দুই অভিযুক্ত বুকি হতে পারে। তবে পুলিশ আরও প্রমাণ জড়ো করতে শুরু করে দিয়েছে। বর্তমানে দুই অভিযুক্তের উপর শাস্তিযোগ্য নিয়মের অধীনে আলাদা আলাদা ধারা দেওয়া হচ্ছে।।

আগেও লজ্জার মুখে পড়েছে আইপিএল

IPL2021: আইপিএলে হয়েছিল ম্যাচ ফিক্সিং? পুলিশ ২ অভিযুক্তকে করল গ্রেপ্তার 3

আইপিএলে আগেও স্পট ফিক্সিং আর ম্যাচ ফিক্সিংয়ের মতো ঘটনা ঘটেছে। যে কারণে এই লীগকে লজ্জার মুখে পড়তে হয়েছিল। তবে এই পরিস্থিতিতে কিছু বড়ো নাম যেমন জোরে বোলার এস শ্রীসন্থ, অজিঙ্ক চন্ডিলা, অঙ্কিত চৌহান আর জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার মতো মানুষের নামও যুক্ত হয়েছিল। ২০২০ এর আইপিএলের সময়ও পুলিশ আইপিএল শুরুর আগে প্রায় ১০০ বুকিকে দেশের বিভিন্ন শহর থেকে গ্রেপ্তার করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *