INDvsENG: পঞ্চম টি-২০তে এই ভারতীয় খেলোয়াড়ও করতে পারেন ডেবিউ, লম্বা লম্বা ছক্কারা মারার জন্য জনপ্রিয়

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টি-২০ ম্যাচ ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য যথেষ্ট ভালো প্রমাণিত হয়েছে। এই ম্যাচ ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ৮ রানে জিতে নিয়েছে। ভারত প্রথমে ব্যাট করে ১৮৫ রানের স্কোর করেছিল। এই লক্ষ্যের জবাবে ইংল্যান্ডের দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৭৭ রানই করতে পেরেছে।

পঞ্চম টি-২০তে রাহুল তেওটিয়া পেতে পারেন ডেবিউর সুযোগ

INDvsENG: পঞ্চম টি-২০তে এই ভারতীয় খেলোয়াড়ও করতে পারেন ডেবিউ, লম্বা লম্বা ছক্কারা মারার জন্য জনপ্রিয় 1

সিরিজের পঞ্চম টি-২০ ম্যাচে রাহুল তেওটিয়াও ডেবিউর সুযোগ পেতে পারেন। আসলে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আগেই নিজের বয়ানে বলেছিলেন যে তিনি এই টি-২০ সিরিজে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিয়ে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি নেবেন। এই অবস্থায় রাহুল তেওটিয়াকে সিরিজের শেষ টি-২০ ম্যাচের প্রথম একাদশে সুযোগ দেওয়া হতে পারে। এই অলরাউন্ডার খেলোয়াড় লম্বা লম্বা ছক্কা মারার জন্য জনপ্রিত। সেই সঙ্গে নিজের স্পিন বোলিংয়েও তিনি দলের হয়ে যোগদান করতে পারে।

ওয়াশিংটন সুন্দরের জায়গায় পেতে পারেন ডেবিউর সুযোগ

INDvsENG: পঞ্চম টি-২০তে এই ভারতীয় খেলোয়াড়ও করতে পারেন ডেবিউ, লম্বা লম্বা ছক্কারা মারার জন্য জনপ্রিয় 2

স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের জন্য সিরিজের চতুর্থ ম্যাচ খুব একটা ভালো যায়নি। তিনি ব্যাট হাতে মাত্র ৪ রান করে আউট হয়ে গিয়েছিলেন, অন্যদিকে নিজের ৪ ওভারের বোলিংয়ে তিনি ১৩ ইকোনমি রেটে ৫২ রান খরচা করে ফেলেছিলেন। এই অবস্থায় সিরিজের পঞ্চম টি-২০ ম্যাচের প্রথম একাধ থেকে সুন্দরের বাদ পড়া প্রায় নিশ্চিত দেখাচ্ছে। তার জায়গায় রাহুল তেওটিয়া ডেবিউর সুযোগ পেতে পারেন।

আইপিএল ২০২০তে দুর্দান্ত প্রদর্শন করে পেয়েছেন ভারতীয় দলে জায়গা

INDvsENG: পঞ্চম টি-২০তে এই ভারতীয় খেলোয়াড়ও করতে পারেন ডেবিউ, লম্বা লম্বা ছক্কারা মারার জন্য জনপ্রিয় 3

আইপিএল ২০২০তে করা দুর্দান্ত প্রদর্শনের কারণে রাহুল তেওটিয়া ইংল্যান্ডের বিরুধে ভারতের টি-২০ দলে জায়গা করে নিয়েছেন। আইপিএল ২০২০তে রাহুল তেওটিয়া রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। তিনি ব্যাট হাতে আইপিএল ২০২০তে ৪২.৫ এর দুর্দান্ত গড়ে ২৫৫ রান করেছিলেন। অন্যদকে ৭.০৮ এর দুর্দান্ত ইকোনমি রেটে তিনি ১০টি উইকেটও দলের হয়ে হাসিল করেছিলেন। রাহুল তেওটিয়া টি-২০ ক্রিকেটের একজন স্পেশালিস্ট অলরাউন্ডার। তিনি ভারতীয় দলের হয়ে টি-২০ ক্রিকেটে একজন ভালো অলরাউন্ডার প্রমাণিত হতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *