IND vs AUS: রোহিত শর্মাকে সিঁড়ি থেকে তুলে জড়িয়ে ধরলেন বিরাট, আসল বন্ধু হিসেবে করলেন এই কাজ !! 1

রোহিত শর্মার অধিনায়কত্বে তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়া (IND vs AUS) দলকে হারিয়েছে টিম ইন্ডিয়া। দুই দলের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের আয়োজন করা হয়েছিল, যার জন্য ক্যাঙ্গারু দল ভারতে এসেছিল। টিম ইন্ডিয়া যখন এসেছিল জয়ের আশা নিয়ে, কিন্তু এখন বাড়ি ফিরতে হবে খালি হাতে।

সফরকারী দলটি জয় দিয়ে এই সিরিজ শুরু করলেও দ্বিতীয় ম্যাচে দলটি তার গতি হারিয়ে সিরিজ হারায়। একই সঙ্গে সিরিজ জয়ের পর দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ও অধিনায়ক রোহিত শর্মাকে বেশ খুশি দেখা গেল।

ভাইরাল হয়েছে রোহিত-বিরাটের সেলিব্রেশনের ভিডিও IND vs AUS: রোহিত শর্মাকে সিঁড়ি থেকে তুলে জড়িয়ে ধরলেন বিরাট, আসল বন্ধু হিসেবে করলেন এই কাজ !! 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা তৃতীয় ম্যাচে ভারতের জয়ের কারণ ছিল অনেক খেলোয়াড়, কিন্তু হার্দিক পান্ডিয়া দলকে জয় এনে দেন। দলের হয়ে শেষ ওভারের পঞ্চম বলে দুর্দান্ত চার মারে জিত নিশ্চিত করেন। আসলে, শেষ ওভারে জিততে ভারতের দরকার ছিল ১১ রান।

চাপের এই পরিস্থিতিতে, পান্ডিয়া দলের জন্য সমস্যা সমাধানকারী হয়ে ওঠেন এবং ড্যানিয়েল সামসের শেষ ওভারের পঞ্চম বলে একটি চার মারেন। তার বিজয়ী শট নেওয়ার সাথে সাথে ভারতীয় শিবিরে আনন্দের ঢেউ ওঠে এবং খেলোয়াড়দের একে অপরকে আলিঙ্গন করতে দেখা যায়। এদিকে রোহিত শর্মা ও বিরাট কোহলির একটি মুহূর্ত ক্যামেরাবন্দি করেছে। সিঁড়িতে বসে খুব মনোযোগ দিয়ে ম্যাচ দেখছিলেন রোহিত ও বিরাট।

কিন্তু হার্দিক জয়ী শট খেলা শেষ করার সাথে সাথেই উভয় অভিজ্ঞ খেলোয়াড়কে শিশুদের মতো উদযাপন করতে দেখা গেছে। কোহলি আবেগ ও আনন্দের সাথে রোহিতের উরুতে আঘাত করেছিলেন এবং তারপরে তার পিঠে চাপ দিয়েছিলেন, যখন হিটম্যান তাকে জড়িয়ে ধরেছিল। তার উদযাপনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এবং ভক্তরা এটিকে খুব পছন্দ করছেন।

রোহিত শর্মার নেতৃত্বে ৯তম টি-২০ সিরিজ জিতেছে ভারত

IND vs AUS: রোহিত শর্মাকে সিঁড়ি থেকে তুলে জড়িয়ে ধরলেন বিরাট, আসল বন্ধু হিসেবে করলেন এই কাজ !! 3
HYDERABAD, INDIA – SEPTEMBER 25: Dinesh Karthik and Hardik Pandya of India celebrate the victory during game three of the T20 International series between India and Australia at Rajiv Gandhi International Stadium on September 25, 2022 in Hyderabad, India. (Photo by Pankaj Nangia/Getty Images)

রোহিত শর্মা টিম ইন্ডিয়ার অধিনায়ক হওয়ার পর থেকে টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ হারেনি। ক্রিকেটের এই সাবলীল ফরম্যাটে দলটির অনেক আধিপত্য আছে বলে মনে হচ্ছে। তবে দলকে এশিয়া কাপের শিরোপা এনে দিতে ব্যর্থ অধিনায়ক। তবে এখন তারা আশা করবে আগামী ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ভারতের নামে করবে। অধিনায়ক হিসেবে দলের জন্য রোহিত হয়তো অসাধারণ পারফর্ম করছেন, কিন্তু খেলোয়াড় হিসেবে ব্যর্থ হচ্ছেন।

Read More: IND vs AUS: লাইভ ম্যাচে আবারও দীনেশ কার্তিকের উপর রেগে গেলেন রোহিত, তারপর হঠাৎ করেই করলেন ‘KISS’ !!

দলের হয়ে মাত্র দু-একটি ম্যাচে ভালো পারফর্ম করতে পেরেছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং ২০২২ সালের এশিয়া কাপেও তেমন কিছু দেখা গেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে তিনি ১১ রান করেন, দ্বিতীয় ম্যাচে তিনি ৪৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। একই সঙ্গে তৃতীয় ও শেষ ম্যাচে ১৭ রানের অবদান। এছাড়া এশিয়া কাপের ৪ ম্যাচে ব্যাটিং করে ১৩৩ রান করেন। এতে তার সেরা পারফরম্যান্স ছিল ৮৮ রানের ঝড়ো ইনিংস।

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.