IPL 2023: দল থেকে ছাঁটাই হচ্ছেন আইপিএলের সর্বোচ্চ উইকেট টেকার, দল পাচ্ছেন না প্রাক্তন অধিনায়কও !! 1

দিনদিন ক্রিকেট যত এগোচ্ছে, আইপিএলের ক্রেজ ততই বাড়ছে, আসন্ন আইপিএলের আগেই প্রত্যেক দলকে তাদের রিটেন লিস্ট জমা দিতে হবে আজকে, যেখানে আমরা দেখতে পাবো কোন প্লেয়ার কোনদিকে থাকছে, ইতিমধ্যেই ট্রেডিং শুরু হয়ে গিয়েছে দলগুলির মধ্যে, কলকাতা দল নিউজিল্যান্ডের পেস বোলার লকি ফার্গুসন সহ আফগান উইকেটরক্ষক রহমাতুল্লা গুরবাজকে নিজেদের শিবিরে নিয়ে নিয়েছে। এবং গতকাল দিল্লির অলরাউন্ডার শার্দূল ঠাকুরকে নিজেদের দিকে টেনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্স রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু থেকে জেসন বেরনডফকে নিজেদের দলে ট্রেড করেছে।

পাঞ্জাব দল থেকে বাদ পড়বেন প্রাক্তন অধিনায়ক

IPL 2023: দল থেকে ছাঁটাই হচ্ছেন আইপিএলের সর্বোচ্চ উইকেট টেকার, দল পাচ্ছেন না প্রাক্তন অধিনায়কও !! 2

সূত্রের খবর অনুযায়ী এবছর, পাঞ্জাব কিংস তাদের স্কোয়াড নতুন করে গড়ার চিন্তা ভাবনা করছে, পাঞ্জাবের দলের নতুন অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। প্রাক্তন অধিনায়ক মায়ান্ক আগারওয়াল গত সিজিনে খুবই খারাপ পারফরমেন্স দেখিয়েছিলেন যে কারণে এবছর তাকে আর অধিনায়ক হিসেবে দেখা যাবে না, গত বছর ৭ ম্যাচ জিতে ষষ্ঠ স্থানে নিজেদের শিবির শেষ করে পাঞ্জাব, সূত্রের খবর অনুযায়ী, ২০২৩ আইপিএল মিনি অকশানের আগে পাঞ্জাব দল তাদের প্রাক্তন অধিনায়ক মায়ান্ক আগারওয়াল ও তাদের ফিনিশার শাহরুখ খানকে রিলিজ করতে চলেছে।

রিটেন করা হবে না IPL-র সর্বোচ্চ উইকেট টেকারকে

IPL 2023: দল থেকে ছাঁটাই হচ্ছেন আইপিএলের সর্বোচ্চ উইকেট টেকার, দল পাচ্ছেন না প্রাক্তন অধিনায়কও !! 3

আর এক চাঞ্চল্যকর খবর সামনে উঠে আসছে আইপিএল ইতিহাসে সর্বোচ্চ উইকেট শিকারি ডুয়েন ব্রাভোকে নিয়ে, আইপিএলে তিনি মুম্বই ইন্ডিয়ান্স, গুজরাট লায়ন্স ও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন, চেন্নাইয়ের হয়ে তিনি দুরন্ত পারফরমেন্স দেখিয়েছেন এবং ধোনি, রায়না, জাদেজাদের মতন চেন্নাই ফ্যানদের কাছে প্রিয় হয়ে উঠেছেন, তবে সূত্রের খবর অনুযায়ী চেন্নাই সুপার কিংস আর রিটেন করতে চাইছে না ব্রাভোকে, কারণ বয়স একটি বড় ফ্যাক্টর,তার বয়স এখন ৩৯, সেই কারণে চেন্নাই তাকে দলে নিতে চাইছে না।

আইপিএলের ময়দানে ৩ জনের প্রদর্শনী

IPL 2023: দল থেকে ছাঁটাই হচ্ছেন আইপিএলের সর্বোচ্চ উইকেট টেকার, দল পাচ্ছেন না প্রাক্তন অধিনায়কও !! 4

আইপিএলে মায়ান্ক আগারওয়াল ১০৭ ইনিংসে ২২ গড়ে ২৩৩১ রান করেছেন , শাহরুখ খান দুই সিজিনে ১৮ ইনিংসে ১৯ গড়ে ২৭০ রান করেছেন তবে ডুয়েন ব্রাভো আইপিএল ইতিহাসে অন্যতম সেরা অলরাউন্ডার, তিনি ২২ গড়ে ১৫৬০ রান করেছেন এবং আইপিএল ইতিহাসে সর্বাধিক ১৮৩ টি উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.