দাদা পিঠটা বাঁচিয়ে চলো! হানিমুনে স্ত্রীর সাথে যাওয়ার আগে দীপক চাহারকে পরামর্শ বোন মালতির 1

টিম ইন্ডিয়ার (India) তারকা অলরাউন্ডার দীপক চাহার (Deepak Chahar) সম্প্রতি তার বান্ধবী জয়া ভরদ্বাজকে (Jaya Bharadwaj) বিয়ে করেছেন। দীপক এবং জয়া দীর্ঘদিন ধরে একে অপরের সাথে সম্পর্কে ছিলেন এবং এখন এই দম্পতি ৭ রাউন্ড নিয়েছেন। বিয়ের পর দীপক ও জয়া এখন তাদের হানিমুনের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু তার আগেই দীপকের বোন মালতী চাহার ভাইকে নিয়ে বড় মতামত দিয়েছেন।

এমনই টুইট করলেন দীপকের বোন

দীপক চাহারের বোন মালতি চাহারও (Malti Chahar) তার সৌন্দর্যের কারণে লাইমলাইটে রয়েছেন। কিন্তু এবার তিনি তার একটি টুইটের কারণে খবরে রয়েছেন। মালতী তার ভাই দীপকের হানিমুন নিয়ে একটি টুইট করেছেন। মালতি তার টুইটে বলেছেন, “এখন মেয়েটি আমাদের, বিবাহিত জীবনের জন্য দুজনকেই শুভেচ্ছা। দীপক চাহার আপনার হানিমুনে আপনার পিঠের যত্ন নিন কারণ এখন আপনাকে বিশ্বকাপও খেলতে হবে।”

দীপক-জয়া দিয়েছেন ৭ পাক, দীপকের স্ত্রী জয়া কে?

দাদা পিঠটা বাঁচিয়ে চলো! হানিমুনে স্ত্রীর সাথে যাওয়ার আগে দীপক চাহারকে পরামর্শ বোন মালতির 2

দীপার চাহার এবং জয়া ভরদ্বাজ বুধবার রাতে আগ্রায় সাত পাক নেন। দীর্ঘ সম্পর্কের পর দুজনেই বিয়ে করেন। এই দম্পতির সম্পর্ক দীর্ঘদিন ধরেই শিরোনামে ছিল কারণ আইপিএল ম্যাচে দীপক মালতীকে গোটা বিশ্বের সামনে প্রস্তাব করেছিলেন। তখন থেকেই এই দুজনের বিয়ের অপেক্ষায় ছিলেন সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা। দীপক চাহারের স্ত্রী জয়া ভরদ্বাজ টিভি তারকা সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। প্রায় এক বছর আগে মুম্বইয়ে এক বন্ধুর মাধ্যমে দেখা হয় দীপক ও জয়ার। এরপর দুজনের মধ্যে বন্ধুত্ব হয় যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়। জয়া ভরদ্বাজ তার মা ও ভাইয়ের সঙ্গে দিল্লিতে থাকেন। জয়ার মা হোর্ডিং ডিজাইনের ব্যবসা পরিচালনা করেন।

Read  More: টিম ইন্ডিয়ায় কামব্যাক করে নিজের পুরোনো ছন্দ দেখাতে মরিয়া এই বিস্ফোরক ক্রিকেটার, দিলেন বড় বার্তা

Leave a comment

Your email address will not be published.