Behind the scenes: চতুর্থ টেস্ট চলাকালীন মাঠে ঢুকে গ্রেপ্তার হয়েছিলেন এই ব্যক্তি, জানুন এর পেছনের গল্প

ওভালে চতুর্থ টেস্ট ম্যাচ চলাকালীন আরও একবার মাঠের ভেতরে ঢুকে পড়লেন এক ব্যক্তি। প্রসঙ্গত ওভাল টেস্টে চলাকালীন এর আগেও মাঠে ঢুকে পড়েছিলেন জারবো নামে ওই ব্যক্তি। গ্রেপ্তারও হয়েছিল ওই ক্রিকেট সমর্থক, পরে অবশ্য তাকে ছেড়ে দেয় পুলিশ। এর মধ্যে জারবো নিজের ইউটিউব চ্যানেলে এই পুরো ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে পরিষ্কার দেখা যাচ্ছে যে কীভাবে তিনি মাঠে ঢুকেছে, আর কীভাবে তাকে পুলিশ গ্রেপ্তার করে বাইরে নিয়ে গিয়েছে।

বোলার হিসেবে মাঠে ঢোকেন জারবো

Behind the scenes: চতুর্থ টেস্ট চলাকালীন মাঠে ঢুকে গ্রেপ্তার হয়েছিলেন এই ব্যক্তি, জানুন এর পেছনের গল্প 1

ওভাল টেস্ট চলাকালীন জারবো সেই সময় মাঠে যখন যখন ইংল্যান্ডের দল ব্যাটিং করছিল। এবার জারবো মাঠে একজন বোলার হিসেবে ঢুকেছিলেন। জারবো মাঠে দ্রুত দৌড়ে ঢোকেন আর সোজা ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি ব্যারেস্টোকে ধাক্কা মারেন। এই পুরো বিষয়টিতে ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যানকে যথেষ্ট ক্ষুব্ধ দেখিয়েছে আর তাকে এই ব্যাপারে অ্যাম্পায়ারের সঙ্গেও কথা বলতে দেখা গিয়েছে।

ইংল্যাণ্ডে উঠল সুরক্ষা নিয়ে গুরুতর প্রশ্ন

Behind the scenes: চতুর্থ টেস্ট চলাকালীন মাঠে ঢুকে গ্রেপ্তার হয়েছিলেন এই ব্যক্তি, জানুন এর পেছনের গল্প 2

জারবোর এই আচরণের পর ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি ব্যারেস্টোকে যথেষ্ট রাগতে দেখা যায় আর তার রাগ তখন ঠাণ্ডা হয় যখন সুরক্ষাকর্মীরা জারবোকে ধরে মাঠের বাইরে নিয়ে যান। এই পুরো ঘটনার পর পুরো বিশ্বজুড়ে সমস্ত মানুষ আর ক্রিকেট এক্সপার্টরা ইংল্যান্ডের স্টেডিয়ামের সুরক্ষা নিয়ে গুরুতর প্রশ্ন তুলছেন।

এখানে দেখুন ভিডিও

 

Leave a comment

Your email address will not be published.