ধোনির এটা প্রাপ্য নয়,মন্তব্য শাহিদ আফ্রিদির 1

 

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি এমএস ধোনি এবং তার পাঁচ বছরের কন্যা জিভা সহ তাঁর পরিবারের ওপর নির্যাতন হয়েছে ,তার তীব্র নিন্দা করেছেন। গত সপ্তাহে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে গেলে সিএসকে অধিনায়ক ধোনি তীব্র ট্রোল হয়।এমনকি বাদ যাইনি তার পরিবার।

সেইদিন ম‍্যাচে রান তাড়া করতে নেমে একটা সময় অবধি ম‍্যাচে দারুণ জায়গায় ছিলো চেন্নাই।যদিও শেষ পর্যন্ত দশ রানের ব্যবধানে খেলাটি হেরে যায় তারা। খেলাটি শেষ হওয়ার সাথে সাথেই এমএস ধোনি এবং অন্যান্য সিএসকে খেলোয়াড়রা সোশ্যাল মিডিয়া সাইট গুলোতে তীব্র ভাবে ট্রোল হন।
এমনকি এমএস ধোনির মেয়েকে অশালীন মন্তব্য করা হয়।

মাঠে তার বাবার উদাসীন ব‍্যাটিং প্রদর্শনের জেরে তৈরী হওয়া হতাশার প্রতিশোধ নেওয়ার জন্য ছোট মেয়েটিকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। এই হুমকিগুলি এম এস ধোনি এবং তার স্ত্রী সাক্ষীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লক্ষ‍্য করা গেছিলো।
ধোনির এটা প্রাপ্য নয়,মন্তব্য শাহিদ আফ্রিদির 2

পরবর্তী সময়ে পুরো ক্রিকেট সম্প্রদায় এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। ভক্তরা ছাড়াও ইরফান পাঠানের মতো ক্রিকেট তারকারা এই ঘটনার কড়া সমালোচনা করেন ।

পরবর্তী সময়ে এই ঘটনার তীব্র নিন্দা করে ধোনির পাশে দাড়ান প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শাহিদ আফ্রিদি।এমনটা তার প্রাপ‍্য নয়,এমনটা কখনো হওয়া উচিত নয়,বলেই মনে করেন প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শাহিদ আফ্রিদি।

প্রাক্তন এই পাক অলরাউন্ডার প্রাক্তন ভারত অধিনায়কের প্রশংসা করে বলেছেন ধোনি ভারতীয় ক্রিকেটকে যে নতুন উচ্চতায় নিয়ে গেছেন তার জন্য এমনটা কখনও প্রাপ‍্য ছিলো না তার।

আমি জানি না এমএস ধোনি এবং তার পরিবারকে কী ধরণের হুমকি দেওয়া হয়েছিল তবে তা ঠিক নয় । ধোনি সেই ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় এমএস ধোনির মেয়েকে হুমকি দেওয়ার অভিযোগে পুলিশ একটি ১৬ বছরের ছেলেকে গ্রেপ্তার করেছে। ছেলেটিকে গুজরাটের কচ্ছ অঞ্চলের মুন্ডার নামনা কাপায়া গ্রামে থাকে । অভিযুক্ত কিশোর দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এবং কচ্ছ পুলিশ জানিয়েছে সে ধর্ষণের হুমকি দিয়েছে বলে স্বীকার করেছে। জানা গেছে, তাকে রাঁচি পুলিশের হাতে তুলে দেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published.