২ বছর পর Virat Kohli-এর টুইটের জবাব দিলেন এবি ডেভিলিয়র্স, আসল ঘটনা জেনে নিন

সকলেই জানেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি আর প্রাক্তন তারকা খেলোয়াড় এবি ডেভিলিয়র্সের মধ্যে গভীর বন্ধুত্ব রয়েছে। আইপিএলে এই দুজনকে শোলে ছায়াছবির ‘জয় আর বীরু’ বলে ডাকা হয়। প্রায়শই এই দুই খেলোয়াড়কে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে নিয়ে টুইট করতে আর একে অপরের টুইটের জবাব দিতে দেখা যায়। সম্প্রতিই এবি বিরাটের একটি টুইটের জবাব দিয়েছেন। প্রসঙ্গত, বিরাট এই টুইটটি করেছিলেন আজ থেকে প্রায় দু বছর আগে।

দু বছর আগে বিরাট করেছিলেন এই টুইট

২ বছর পর Virat Kohli-এর টুইটের জবাব দিলেন এবি ডেভিলিয়র্স, আসল ঘটনা জেনে নিন 1

২২ অক্টোবর ২০২২ অর্থাৎ প্রায় দু বছর আগে বিরাট নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন। বিরাটের শেয়ার করা এই ছবিতে আরসিবির তিন খেলোয়াড়কে দেখতে পাওয়া যাচ্ছে।

এই ছবিতে বিরাট এক মজাদার ক্যাপশনও লিখেছেন। ছবি আরসিবির তিন খেলোয়াড় এবি ডেভিলিয়র্স, মহক্মদ সিরাজ আর দেবদত্ত পডিক্কেলের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন বিরাট কোহলি। এই ছবিটি টুইটারে শেয়ার করে বিরাট লেখেন,

“এই ছবিটি আমাকে স্কুলের দিনগুলিতে ফিরিয়ে নিয়ে যায়। একই ক্লাসের চারজন ছেলে আর এবি সেই বাচ্চা যে পুরো হোমওয়ার্ক করেছে আর প্রস্তুত রয়েছে, আর বাকি তিনজন জানে যে তারা সমস্যার মধ্যে রয়েছেন”।

https://twitter.com/imVkohli/status/1319257631026892801?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1319257631026892801%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fhindi.cricketaddictor.com%2Fcricket%2Fab-reply-on-virat-kohli-tweet%2F

বিরাট কোহলি টুইটের জবাব দু বছর পর দিলেন এবি

২ বছর পর Virat Kohli-এর টুইটের জবাব দিলেন এবি ডেভিলিয়র্স, আসল ঘটনা জেনে নিন 2

দু বছর আগে করা আরসিবির প্রাক্তন অধিনায়কের এই টুইটের জবাব দিয়েছেন এবি ডেভিলিয়র্স। কিন্তু এই জবাব এল প্রায় দু বছর পর। এবি এই টুইটটি রিটুইট করে লেখেন, “আর আমি সিরাজের হোমওয়ার্ক ওর জন্য করে দিয়েছি”। এবি এই জবাব দেওয়া টুইটটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

খবর লেখার সময় পর্যন্ত এই টুইটে প্রায় ২৮ হাজার লাইক পড়েছে এবং সেই সঙ্গে নেটিজেনরা এই টুইটটি ১০৫৬ বার রিটুইট করেছেন। প্রসঙ্গত, এই ছবিটি ইউএইতে চলা আইপিএলের ত্রয়োদশ মরশুমের আরসিবির ক্যাম্পের।

ইংল্যান্ড সফরে রয়েছেন বিরাট কোহলি

২ বছর পর Virat Kohli-এর টুইটের জবাব দিলেন এবি ডেভিলিয়র্স, আসল ঘটনা জেনে নিন 3

বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ড সফরে রয়েছেন। বিরাট এখন ইংল্যান্ডের বিরুদ্ধে গত বছরের টেস্ট সিরিজের বাকি থাকা একমাত্র টেস্ট খেলছেন। এই ম্যাচের প্রথম ইনিংসে তার ব্যাট শান্তই থেকেছে। ভারতীয় দলের হয়ে বিরাট এই ম্যাচে মাত্র ১১ রানই করেছেন। তার এই ইনিংস ১৯ বলে মাত্র দুটি চারের সাহায্যেই এসেছে।

 

Leave a comment

Your email address will not be published.