৩ জন ভারতীয় খেলোয়াড় যারা আশানুরুপ ফল না করেও শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত হয়েছে 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ক্রিকেটীয় ইতিহাসে আমরা যুগ যুগ ধরে দেখে আসছি এমন ক্রিকেট খেলোয়াড়ের যারা নিজেদের ভালো পারফর্মেন্স না দেখিয়েও আন্তর্জাতিক দলে তাদের অভিষেক ঘটিয়েছেন এবং এমন কিছু প্রতিভাবান খেলোয়াড় আছেন যারা তাদের ভালো পারফর্মেন্স দেখাবার পরেও আশানরুপ কোনো রেজাল্ট না পেয়ে আন্তর্জাতিক ক্রিকেটে খেলার অপেক্ষায় বসে আছেন।

৩ জন ভারতীয় খেলোয়াড় যারা আশানুরুপ ফল না করেও শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত হয়েছে 2

ভারতীয় ক্রিকেট দলের সব থেকে গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা এই মুহূর্তে WTC ফাইনাল খেলার জন্য সাউথাম্পটনে রয়েছে কিন্তু ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাদের উঠতি তরুণ প্রজন্মের প্রতিভাদের দেখে নেবার জন্য শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে এই কাহার জুলাই মাসে ভারতীয় ক্রিকেটের তরুণ ব্রিগেড শ্রীলঙ্কা দলের সাথে একদিবসীয় সিরিজ খেলবে। ভারতীয় ক্রিকেট বোর্ড এই সিরিজের জন্য ২৫সদস্যের যে দল ঘোষণা করেছে তার মধ্যে এমন ৬জন খেলোয়াড় সুযোগ পেয়েছেন যারা জাতীয় স্তরে অসাধারণ পারফর্মেন্স করেছেন তারা হলেন দেবদূত পাদিক্কাল, ঋতুরাজ গায়কোয়াড, কৃষ্ণাপ্পা গৌতম, বরুন চক্রবর্তী, এবং নীতিশ রানা।

আরও পড়ুন: প্রথমবার জাতীয় দলে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত রুতুরাজ গায়কোয়াড়

এই সফরের জন্য শিখর ধাওয়ানকে দলের অধিনায়ক বেছে নেওয়া হয়েছে এবং সহঅধিনায়ক হিসাবে ভুবেনেশ্বর কুমার কে দায়িত্ব দেওয়া হয়েছে যেহেতু তারা এই দলের অভিজ্ঞাতাসম্পন্ন খেলোয়াড়।
আমরা এখানে এমন ৩জন খেলোয়াড়ের বেপারে আলোচনা করবো যারা একজন অযোগ্য খেলোয়াড় হিসাবে এই শ্রীলঙ্কা সফরের এরজন্য ভারতীয় দলে সুযোগ পেয়েছেন।

কৃষ্ণাপ্পা গৌতম

৩ জন ভারতীয় খেলোয়াড় যারা আশানুরুপ ফল না করেও শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত হয়েছে 3

শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে ২জন বা খুব বেশি হলে ৩জন স্পিনার এর ভূমিকা যতেষ্ট গুরুত্বপূর্ণ কিন্তু কৃষ্ণাপ্পা গৌতমের সুযোগ পাওয়া নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। এই ভারতীয় দলে প্রথম সারির দুজন স্পিনার চাহাল এবং কুনাল পান্ডে ছাড়া আরো দুই বিশস্ত স্পিনার কুলদীপ যাদব এবং বরুন চক্রবর্তী থাকা সত্ত্বেও কৃষ্ণাপ্পা গৌতম কেন সুযোগ পেয়েছে তাই নিয়ে জলঘোলা চলছে। এই বছর আইপিএল দল চেন্নাই সুপার কিংস হয়ে তিনি খেলছেন কিন্তু আইপিএল এর প্রথম পর্যায়ে তিনি দলের হয়ে যেকোনো অব্দি একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি তাই এখন এটাই দেখার ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ভারতীয় ক্রিকেট ম্যানেজমেন্ট কি ভাবে তাকে এই সিরিজে ব্যবহার করে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *