IPL 2022: বিরাট কোহলির প্রসঙ্গ টেনে রোহিতকে এই উপদেশ দিলেন সুনীল গাভাস্কার, আগামী ম্যাচে আসবে কাজে !! 1

ভারতীয় ক্রিকেট দলের দুই শীর্ষস্থানীয় ব্যাটসম্যান রোহিত শর্মা ও বিরাট কোহলি ফর্ম নিয়ে লড়াই করছেন। আইপিএল ২০২২-এ (IPL 2022), মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা প্রথম ম্যাচে ৪১ রান করেছিলেন। এরপর রোহিতের ব্যাটে ১০, ৩, ২৬, ২৮, ৬ এবং ০ রান। রোহিত চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম মরশুম খেলা মুকেশ চৌধুরীর দ্বিতীয় বলে খাতা না খুলেই আউট হন। ৭ ইনিংসে রোহিতের মোট ১১৪ রান। সব মিলিয়ে এবারের আইপিএলে দুই তারকা ব্যাট্যম্যানই বেকায়দায়।

ফর্মে নিয়ে রোহিত ও বিরাট

IPL 2022: বিরাট কোহলির প্রসঙ্গ টেনে রোহিতকে এই উপদেশ দিলেন সুনীল গাভাস্কার, আগামী ম্যাচে আসবে কাজে !! 2

অন্যদিকে বিরাট কোহলির অবস্থাও একই রকম। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও প্রথম ম্যাচে ৪১ রান করেছিলেন। মুম্বাইয়ের বিপক্ষে চতুর্থ ম্যাচে ৪৮ রান করেন তিনি। এছাড়া তার স্কোর হয়েছে ১২, ৫, ১, ১২ ও ০। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ ম্যাচে প্রথম বলেই দুশমন্থ চামিরার শিকার হয়েছিলেন বিরাট। ৭ ইনিংসে তার সংগ্রহ ১১৯ রান। প্রধান দুই ব্যাটসম্যানের খারাপ ফর্ম ভারতীয় সমর্থকদের মন খারাপ করে দিয়েছে।

Read More: IPL 2022: অফ-ফর্মে থাকা রোহিত-ইশানকে নিয়ে বড় বয়ান দিলেন কোচ মহেলা জয়বর্ধনে !!

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান সুনীল গাভাস্কার বিশ্বাস করেন যে রোহিত ফর্ম অর্জন থেকে এক ইনিংস দূরে। তার সম্পর্কে বলতে গিয়ে গাভাস্কার বলেন, “ফর্ম সবসময় একটি ইনিংস দূরে। এখনও পর্যন্ত ৭টি ইনিংস খেলেছেন, তবে আশানুরূপ রান করতে পারেননি। কিন্তু মাত্র এক ইনিংসে ফর্ম পেতে পারেন। এমনটাই আশা করতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সকে। তিনি যা করবেন তা দলের বাকি অংশেও প্রভাব ফেলবে। তিনি যখন রান করবেন, আপনি নিশ্চিত হতে পারেন যে দল বড় স্কোর করবে। তার ফর্ম মুম্বাইয়ের জন্য গুরুত্বপূর্ণ।

IPL 2022: বিরাট কোহলির প্রসঙ্গ টেনে রোহিতকে এই উপদেশ দিলেন সুনীল গাভাস্কার, আগামী ম্যাচে আসবে কাজে !! 3

একই সঙ্গে, প্রাক্তন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি প্রসঙ্গে তিনি বলেন, ভাগ্যের সমর্থন পাচ্ছেন না তিনি। গাভাস্কার বলে দেন, ‘কোহলির সঙ্গেও ঠিক একই জিনিস হচ্ছে। কোহলির প্রথম ভুলই তার শেষ ভুল প্রমাণিত হয়ে যাচ্ছে। এই দুই খেলোয়াড়ের জন্য একটি ইনিংসের ব্যাপার মাত্র। সে যখন এক ইনিংসে ৩০ রান করবে, তখন বড় স্কোর পাবে। প্রাক্তন ভারতীয় অধিনায়কের মতে ক্রিকেট খেলা এমনই। কখনও কখনও আপনি একটি দুর্দান্ত ডেলিভারি পান এবং একটি দুর্দান্ত ক্যাচ নেওয়া হয়। কখনো কখনো বল ব্যাটের ভেতরের প্রান্ত থেকে স্টাম্পে চলে যায়।”

Leave a comment

Your email address will not be published.