Rohit Sharma And MS Dhoni | IPL 2021
Rohit Sharma And MS Dhoni

ক্রিকেটের মহাকুম্ভ আইপিএলে (IPL 2022) রোজ রোমাঞ্চকর ম্যাচ খেলা হচ্ছে। বিশ্বের সবচেয়ে বেশি দেখা লিগে দুর্দান্ত পারফর্ম করে ক্যারিয়ার গড়ছেন ক্রিকেটাররা। আইপিএল ২০২২-এ এখনও পর্যন্ত ১০টি ম্যাচ খেলা হয়েছে। এতে সিএসকে এবং মুম্বাই ইন্ডিয়ান্স তাদের প্রথম দুটি ম্যাচেই হেরেছে। একই সঙ্গে শিরোপা জয়ের প্রবল দাবীদার বলে মনে করা হচ্ছে একটি টিম।

চেন্নাই-মুম্বাই নয় বরং এই টিম জিতবে এবারের IPL, প্রথম ম্যাচ থেকে হলো পরিস্কার !! 1
Sanju Samson And Rohit Shamra | IPl 2022

রাজস্থান রয়্যালস আইপিএল ২০২২ (IPL 2022)-এ খুব ভালো পারফর্ম করেছে। উদ্বোধনী দুটি ম্যাচেই জিতেছেন তারা। রাজস্থান (RR) তাদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে (SRH) ৬১ রানে হারিয়েছে। একই সময়ে, দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) পরাজিত হয় ২৩ রানে। রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন () খুব ভালো অধিনায়কত্ব করছেন। বোলিংয়ে ভালো পরিবর্তন এনেছেন তিনি। এর আগে আইপিএলের প্রথম মৌসুমে শেন ওয়ার্নের নেতৃত্বে রাজস্থান রয়্যালস ২০০৮ সালে শিরোপা জিতেছিল। এবার রাজস্থানে অনেক ম্যাচ উইনার খেলোয়াড় আছে, তাদের নিয়ে যেতে পারে শিরোপার দোরগোড়ায়।

চেন্নাই-মুম্বাই নয় বরং এই টিম জিতবে এবারের IPL, প্রথম ম্যাচ থেকে হলো পরিস্কার !! 2
Ravichandran Ashwin And Yuzvendra Chahal | IPL 2022

রাজস্থান রয়্যালসের সবচেয়ে শক্তিশালী দিক তাদের বোলিং। রাজস্থান শিবিরে অনেক বিপজ্জনক বোলার রয়েছে। তার আছে টি-২০ ক্রিকেটের সেরা বোলার ট্রেন্ট বোল্ট, যিনি ইনিংসের শুরুতে উইকেট নেন। তাকে সমর্থন করতে উপস্থিত রয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা এবং নবদীপ সাইনি। গত কয়েক বছরে নিজের খেলা দিয়ে সবার মন জয় করেছেন প্রসিদ্ধ কৃষ্ণা। ডেথ ওভারে নভদীপ খুব সাশ্রয়ী বল করেন। স্পিন বিভাগে, তারা যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনকে ভারতীয় পিচে ধ্বংস করার জন্য প্রস্তুত রয়েছে। চাহাল-অশ্বিনের সেই ক্ষমতা আছে যে তারা যে কোনও পিচে উইকেট নিতে পারে।

Jos Buttler and Shimron Hetmyer
Jos Buttler and Shimron Hetmyer | IPL 2022

রাজস্থান রয়্যালসের কাছে জস বাটলারের মতো শক্তিশালী ওপেনার রয়েছে, যে যেকোনো মুহূর্তে ম্যাচের পাশা ঘুরিয়ে দিতে পারে। মিডল অর্ডারে আছে সঞ্জু স্যামসন, দেবদত্ত পাদ্দিকল এবং শিমরন হেটমায়ার। হেটমায়ার খুব ভাল খেলা শেষ করেন এবং তার ব্যাটিংয়ে গভীরতা আছে। এই খেলোয়াড়দের শক্তিতেই রাজস্থানকে শিরোপা জয়ের শক্তিশালী দাবী হিসেবে দেখা হচ্ছে।

Read More: আইপিএল ২০২২ এ আবারও করোনার হানা, শিকার হলেন এই বিশিষ্ট ব্যক্তিত্ব !!

Leave a comment

Your email address will not be published.