এই তারিখে হতে চলেছে কেএল রাহুল-আথিয়া শেঠির বিয়ে! বাবা সুনীল শেঠি শুরু করলেন প্রস্তুতি 1

সুনীল শেঠির (Suniel Shetty) মেয়ে আথিয়া শেঠি (Athiya Shetty) দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের (KL Rahul) সঙ্গে ডেট করছেন। আথিয়া শেট্টি এবং কেএল রাহুল এর আগে তাদের সম্পর্ককে অনেক দিন লুকিয়ে রেখেছিলেন, কিন্তু ‘তড়প’ ছবির প্রিমিয়ারে, তারা দুজনেই একসঙ্গে প্রবেশ করে তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করে তোলেন, যার পরে তাদের বিয়ের খবর সামনে আসছে।

ইতিমধ্যেই মেয়ের বিয়ের প্রস্তুতি শুরু করেছেন সুনীল শেঠি

এখন আথিয়া শেঠি এবং কেএল রাহুলের বিয়ে সম্পর্কিত আর একটি প্রতিবেদন বেরিয়ে এসেছে, যেখানে দাবি করা হয়েছে যে সুনীল শেঠি তার মেয়ের বিয়ের প্রস্তুতি শুরু করেছেন। সুনীল শেট্টি তার মেয়ের বিয়ে নিয়ে খুব আবেগপ্রবণ এবং অভিনেতা তার মেয়ের বিয়ের জন্য কোনো চেষ্টা ছাড়তে চান না। এ কারণে ইতিমধ্যেই মেয়ের বিয়ের প্রস্তুতি শুরু করেছেন সুনীল শেঠি। প্রতিবেদনে বলা হয়েছে, সুনীল শেঠি একটি বিশেষ দিনের জন্য ভাল হোটেল, ক্যাটারার এবং ডিজাইনারও বুক করেছেন। দাবি করা হচ্ছে এই দিনই হবে আথিয়ার বিয়ের অনুষ্ঠান। সম্প্রতি, একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে আথিয়া শেঠি এবং কেএল রাহুল ডিসেম্বরে বিয়ে করবেন। তাদের দুজনের পরিবারই দক্ষিণ ভারতের এবং এ কারণে তাদের দুজনের বিয়েও হবে দক্ষিণ ভারতীয় রীতি অনুযায়ী।

দুজনই বিয়ের আগে লিভ-ইন করার জন্য প্রস্তুত হচ্ছেন

এই বিয়েতে সিনেমা থেকে ক্রিকেট দুনিয়ার সব মুখই দেখা যাবে। জুহুর একটি পাঁচতারা হোটেলে হবে বিয়ে। এটি ছাড়াও আথিয়া শেঠি এবং কেএল রাহুল সম্পর্কিত আর একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, যেখানে দাবি করা হয়েছিল যে তারা দুজনই বিয়ের আগে লিভ-ইন করার জন্য প্রস্তুত হচ্ছেন এবং এর জন্য তারা একটি বাড়িও দেখেছেন। দুজনেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বাড়ি ‘বাস্তু’-এর কাছে একটি বাংলো নিয়েছেন, যেটিতে দুজনেই শিফট হতে চলেছেন। এই বাড়ির ভাড়া ১০ লাখ টাকা বলে দাবি করা হচ্ছে।

দুর্দান্ত ফর্মে কে এল রাহুল

এই তারিখে হতে চলেছে কেএল রাহুল-আথিয়া শেঠির বিয়ে! বাবা সুনীল শেঠি শুরু করলেন প্রস্তুতি 2

লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ২০১৮ সাল থেকে প্রায় প্রতিটি মরসুমে প্রায় ৬০০ রান করেছেন। এর থেকে একটা বিষয় পরিষ্কার যে অধিনায়কত্ব তার পারফরম্যান্সে প্রভাব ফেলে না। তিনি চাপ ছাড়াই সিদ্ধান্ত নেন। আইপিএল ২০২২-এ, কেএল রাহুলের নেতৃত্বে, লখনউ দল ১০টি ম্যাচের মধ্যে ৭টি জিতেছে। একই সঙ্গে কেএল রাহুলও ব্যাট হাতে দারুণ খেলছেন। ১০ ম্যাচে দুটি সেঞ্চুরির সাহায্যে ৪৫১ রান করেছেন তিনি। রাহুল, যিনি ৫৬ গড়ে রান করছেন, তার স্ট্রাইক রেট ১৪৫। এটা বলাই যথেষ্ট যে রোহিত শর্মার পর অধিনায়ক হওয়ার সবচেয়ে বড় প্রতিযোগী তিনি।

Leave a comment

Your email address will not be published.