পাঞ্জাব কিংস এই কাজ করলেই ফর্মে ফিরবেন জনি বেয়ারস্টো, দাবি দীপ দাশগুপ্ত-লালচাঁদ রাজপুতের !! 1

২০২২ সালের আইপিএল (IPL) নিলামে পাঞ্জাব কিংস (PBKS) থেকে একটি চুক্তি অর্জন করেছিলেন জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার লালচাঁদ রাজপুত (Lalchand Rajpoot) এবং দীপ দাশগুপ্ত (Deep Dasgupta) চলমান মরসুমে বেয়ারস্টোর ফর্ম নিয়ে মতামত দিয়েছেন। রাজপুত মনে করেন, সীমিত সুযোগে গত মরসুমে দারুণ ফর্মে ছিলেন আগ্রাসী ব্যাটার। তিনি আরও অনুভব করেছিলেন যে আইপিএলের মতো একটি টুর্নামেন্টে ভাল পারফরম্যান্সের চাপের কারণে বেয়ারস্টো তার সেরা ফর্মে নেই। চলতি মরসুমে ছয় ইনিংসে মাত্র ৭৯ রান করেছেন এই ইংলিশম্যান।

লালচাঁদ রাজপুত চলমান মরসুমে বেয়ারস্টোর ফর্ম নিয়ে মতামত দিয়েছেন

পাঞ্জাব কিংস এই কাজ করলেই ফর্মে ফিরবেন জনি বেয়ারস্টো, দাবি দীপ দাশগুপ্ত-লালচাঁদ রাজপুতের !! 2

রাজপুত আরও যোগ করেছেন যে বেয়ারস্টো দলের দায়িত্ব নেওয়ার চেষ্টা করার সময় তার স্বাভাবিক প্রবৃত্তিকে নিয়ন্ত্রণ করছেন, যা তার খেলাকে প্রভাবিত করছে। তিনি মনে করেন, ব্যাটার যদি অন্তত ১০-১২ ওভার ক্রিজে থাকে, তা অবশ্যই দলের স্কোরে বড় পার্থক্য আনবে। রাজপুত বলেন, “গত বছর, তিনি দুর্দান্ত ফর্মে ছিলেন এবং প্রতিটি ইনিংসে রান করেছিলেন। কিন্তু আমরা যেমন বলি প্রত্যেক ক্রিকেটারই খারাপ প্যাচের মধ্য দিয়ে যায়, কিন্তু আমি মনে করি টি-টোয়েন্টি ফরম্যাট আপনাকে স্বাধীনভাবে খেলতে এবং নিজেকে প্রকাশ করতে দেয়। আইপিএল বিশ্বের অন্যতম বড় টুর্নামেন্ট এবং একজন খেলোয়াড় হিসেবে আপনার ওপর অনেক চাপ রয়েছে। প্রথম দুটি গেমে, আপনি যদি পারফর্ম না করেন, চাপ বাড়তে থাকে, যা বেয়ারস্টোর সাথে ঘটছে। এ বছর সে স্বাধীনভাবে খেলছে না এবং তার স্বাভাবিক প্রবৃত্তিকে দমন করছে না। যদি তিনি ১০-১২ ওভার ব্যাট করেন, তাহলে তিনি সম্পূর্ণ ভিন্ন ব্যাটসম্যান হবেন, তবে তাকে নিখুঁত আগ্রাসন এবং সতর্কতা থাকতে হবে।”

জনি বেয়ারস্টোর জন্য ওপেনিং পজিশন আদর্শ: দীপ দাশগুপ্ত

পাঞ্জাব কিংস এই কাজ করলেই ফর্মে ফিরবেন জনি বেয়ারস্টো, দাবি দীপ দাশগুপ্ত-লালচাঁদ রাজপুতের !! 3

দীপ দাশগুপ্ত মনে করেন যে বেয়ারস্টোর সেরা নকগুলি এসেছে যখন তিনি ওপেনিং স্লটে ব্যাট করেছেন। এরপর তিনি উল্লেখ করেন যে বেয়ারস্টো ভালো ফর্মে আছেন, কারণ তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাম্প্রতিক টেস্ট সিরিজে ইংল্যান্ড দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। প্রাক্তন ক্রিকেটার আরও যোগ করেছেন যে বেয়ারস্টো শিখর ধাওয়ানের সাথে ওপেন করতে পারেন এবং মায়াঙ্ক আগরওয়ালকে তিন নম্বরে আসা উচিত। “তার সেরা টি-টোয়েন্টি নক এসেছে যখন সে ইনিংস শুরু করেছে। গত মরসুমেও ওপেন করেছিলেন। তিনি ভালো ফর্মে আছেন, এবং টুর্নামেন্টের আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও তিনি টেস্ট সেঞ্চুরি করেছিলেন। তবে আমি জানি না তিন বা চার নম্বর বেয়ারস্টোর জন্য আদর্শ অবস্থান নয়। তবে আমি জানি না তিন বা চার নম্বর বেয়ারস্টোর জন্য আদর্শ অবস্থান কিনা। ধাওয়ান ও মায়াঙ্কের সঙ্গে তিন নম্বরে থাকলে সে [ইনিংস] ওপেন করলে আমি আপত্তি করব না।”

Read More: বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দুর্দান্ত টিম ঘোষণা করলো শ্রীলঙ্কা !!

Leave a comment

Your email address will not be published.