IPL 2022

চলতি আইপিএলে (IPL 2022) রাজস্থান রয়্যালস (RR) ক্রিকেট দলের ডিরেক্টর এবং শ্রীলঙ্কার কিংবদন্তি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা প্রাক্তন খেলোয়াড় এবং রাজস্থানের বোলিং কোচ লাসিথ মালিঙ্গাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। তার সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। এর একটি ক্লিপ রাজস্থান রয়্যালস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে। এই ক্লিপে, সাঙ্গাকারা বলেছেন যে, যদি তাকে এমন একজন ব্যাটসম্যান বেছে নিতে হয় যে তার জীবনের জন্য ব্যাট করবেন, এমন পরিস্থিতিতে শচীন বা বিরাটকে নয়, ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়কে বেছে নেবেন তারা।

কী বললেন সাঙ্গাকারা?

IPL 2022: অকপট সাঙ্গাকারা, তার জীবনের জন্য ব্যাট করবেন কোন ব্যাটসম্যান ? স্বয়ং করলেন খোলসা 1

মালিঙ্গার প্রশ্নের জবাবে সাঙ্গাকারা বলেন, “এই ভূমিকায় রাহুল দ্রাবিড় অবিশ্বাস্য। তার নাম দ্য ওয়াল এবং এর পিছনে অবশ্যই বড় কারণ রয়েছে। তাকে আউট করা খুব শক্ত কাজ ছিল “। রাজস্থান রয়্যালস এই মরশুমে এখনও পর্যন্ত ভালো করেছে। দলটি প্লে অফের দ্বারপ্রান্তে। শুক্রবার তাদের পরবর্তী ম্যাচ চেন্নাই সুপার কিংসের (CSK) সাথে, যারা ইতিমধ্যেই এই টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে। এই ম্যাচে রাজস্থান রয়্যালস জিতলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে চলে যাবে।

দুর্দান্ত ফর্মে রাজস্থান রয়্যালস

IPL 2022: অকপট সাঙ্গাকারা, তার জীবনের জন্য ব্যাট করবেন কোন ব্যাটসম্যান ? স্বয়ং করলেন খোলসা 2

রাজস্থান রয়্যালস এই মরশুমে এখনও পর্যন্ত খেলা ১৩টি ম্যাচের মধ্যে ৮টি জিতেছে। একইসঙ্গে তাদের পরাজয়ের মুখে পড়তে হয় ৫টি লড়াইয়ে। ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রয়্যালস। শুধু তাই নয়, দলটির কাছে বর্তমানে অরেঞ্জ এবং পার্পল ক্যাপ রয়েছে। জস বাটলার এই দলের হয়ে ওপেন করেন আর তিনি এখন অরেঞ্জ ক্যাপের মালিক। বাটলার ১৩ ম্যাচে ৫২.২৫ গড়ে ৬২৭ রান করেছেন। এই সময়ে তিনি ৩টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরিও করেছেন। অন্যদিকে পার্পল ক্যাপ রয়েছে স্পিনার যুজবেন্দ্র চাহালের কাছে। ১৩ ম্যাচে ২৪ উইকেট নিয়েছেন চাহাল।

Leave a comment

Your email address will not be published.