IPL 2022: কঠিন সময়ে এই কারণে সানরাইজার্স হায়দ্রাবাদ দল ছেড়ে দেশে ফিরলেন অধিনায়ক কেন উইলিয়ামসন !! 1

চলতি আইপিএলে (IPL 2022) মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রোমাঞ্চকর জয়ের পর নিউজিল্যান্ডে ফিরেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার স্ত্রী একটি সন্তানের জন্ম দিতে চলেছেন। এই কারণে, তাকে আইপিএল ২০২২ চলাকালীন দেশে ফিরতে হল। হায়দ্রাবাদ তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে তার ভক্তদের সাথে এই তথ্য শেয়ার করেছে। মঙ্গলবার মুম্বাইয়ের বিপক্ষে রোমাঞ্চকর জয় পেয়েছে হায়দরাবাদ। এই জয়ের পর নিউজিল্যান্ড চলে যান উইলিয়ামসন।IPL 2022: কঠিন সময়ে এই কারণে সানরাইজার্স হায়দ্রাবাদ দল ছেড়ে দেশে ফিরলেন অধিনায়ক কেন উইলিয়ামসন !! 2

বিশ্ব ক্রিকেটের সেরা খেলোয়াড়দের একজন হলেন কেন উইলিয়ামসন। তার দল হায়দ্রাবাদের প্লে অফে পৌঁছনোর আশা কম। তবে মুম্বাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত একটি জয় তুলে নেয় দলটি। এই জয়ের খুশির পাশাপাশি নিজের বাড়ির তরফ থেকেও আনন্দ পেয়েছেন ক্যাপ্টেন উইলিয়ামসন। সন্তানের জন্ম দিতে চলেছেন তার স্ত্রী সারা রহিম। তাই ২০২২ সালের আইপিএলের খেলা চলাকালীন তাকে নিউজিল্যান্ডে ফিরতে হয়েছে। উইলিয়ামসনের বিদায়ের খবর হায়দ্রাবাদ তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে শেয়ার করেছে।

দেখে নিন কী জানিয়ে দিল হায়দ্রাবাদ?

উইলিয়ামসনের পর হায়দ্রাবাদের হাতে দলের নেতৃত্ব কার হাতে তুলে দেবেন সেই তথ্য এখনও জানা যায়নি। মুম্বাইয়ের বিপক্ষে জয়ে হায়দরাবাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রাহুল ত্রিপাঠি। তিনি ৪৪ বলে ৯ চার ও ৩ ছক্কা মারেন। এই ম্যাচে রাহুল ৭৬ রান করেন। তার পাশাপাশি ৪২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন প্রিয়ম গর্গ। ২৬ বলে ৪টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি। উইকেটরক্ষক ব্যাটসম্যান নিকোলাস পুরান ২২ বলে ৩৮ রান করেন। তার ইনিংসে ছিল ৩টি ছক্কা ও ২টি চার।

Leave a comment

Your email address will not be published.