IPL 2022: প্রাক্তন ওপেনারের বয়ান, ডেভিড ওয়ার্নার হায়দরাবাদকে দিতে চেয়েছিলেন এই শিক্ষা

আইপিএল ২০২২ এর ৪৯তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে দিল্লির দল ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত ৯২ রানের ইনিংসের সৌজন্যে এই ম্যাচে ২০৭ রানের বিশাল স্কোর করে। প্রসঙ্গত গত আইপিএলে ডেভিড ওয়ার্নার হায়দরাবাদের হয়ে খেলেছিলেন। কিন্তু চলতি আইপিএলের নিলামের আগে হায়দরাবাদের দল ওয়ার্নারকে রিলিজ করে দেয়। দিল্লির ম্যাচের পর ভারতের ওপেনার আকাশ চোপড়া ডেভিড ওয়ার্নারকে নিয়ে একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন।

হায়দরাবাদের সঙ্গে বেড়েছিল ওয়ার্নারের মনোমালিন্য

DC vs SRH: ম্যাচ শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডেভিড ওয়ার্নার খোলসা করলেন নিজের ইনিংসের রহস্য

ডেভিড ওয়ার্নার বেশকিছু বছর পর্যন্ত হায়দরাবাদের অধিনায়কও ছিলেন। তিনি নিজের নেতৃত্বে দলকে একমাত্র আইপিএল খেতাবও জিতিয়েছেন। তবে গত মরশুমে যখন দলের প্রদর্শন ভাল ছিল না তখন না শুধু ওয়ার্নারকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়, বরং তাকে প্রথম একাদশ থেকেও বাদ দেওয়া হয়েছিল। ওয়ার্নার আর ফ্রেঞ্চাইজির মধ্যে মনোমালিন্য এতটাই বেড়ে গিয়েছিল যে দল থেকে বাদ পড়ার পর ওয়ার্নার ডাগআউটেও বসতেন না। দলের একটি ম্যাচ তো তিনি হোটেলে বসেই দেখেছিলেন। আইপিএল ২০২২ এর নিলামের আগে সানরাইজার্স হায়দরাবাদ ডেভিড ওয়ার্নারকে রিলিজ করে দিয়েছিল আর নিলামে দিল্লি ক্যাপিটালসের দল তাকে কিনে নেয়। এই কারণে যখন দিল্লি ক্যাপিটালস হায়দরাবাদের মুখোমুখি হয় তো ওয়ার্নার দুর্দান্ত ইনিংস খেলেন। এই ম্যাচে তিনি ৫৮ বলে ৯২ রানের ইনিংস খেলেন যা দলকে ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 ওয়ার্নার হায়দরাবাদকে তাদের ভুল প্রমাণ করাতে চেয়েছিলেন- আকাশ চোপড়া

IPL 2022, DC vs SRH: হায়দরাবাদের বিরুদ্ধে ডেভিড ওয়ার্নার করলেন রেকর্ড বৃষ্টি, জানুন ম্যাচে হওয়া রেকর্ডগুলির ব্যাপারে

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান কমেন্টেটর আকাশ চোপড়া সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ডেভিড ওয়ার্নারের বিস্ফোরক ইনিংস নিয়ে নিজের বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেন যে ওয়ার্নার সানরাইজার্সের সামনে নিজেকে প্রমাণ করতে চেয়েছিলেন যে ফ্রেঞ্চাইজি তার সঙ্গে যা করেছে সেটা ভুল। আকাশ চোপড়া ওয়ার্নারের ইনিংসের প্রশংসা করেন আর বলেন যে তিনি নিজের সেরাটা এই ম্যাচের জন্য বাচিয়ে রেখেছিল। নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেন,

“ডেভিড ওয়ার্নার টি-২০-র কিংবদন্তী। পুরো টুর্নামেন্টে তিনি দুর্দান্ত ফর্ম দেখিয়েছেন আর এটা এমন একটা ম্যাচ ছিল যেখানে ও নিজের শত্রুতা বের করতে চেয়েছিল আর নিজের সম্মানের জন্য খেলতে চেয়েছিল। ও এটা দেখাতে চেয়েছিল যে তোমরা আমার সঙ্গ ছেড়ে দিয়েছো তো আমি তোমাদের বিরুদ্ধে এইভাবে খেলব যে তোমরা আমাকে মনে রাখবে আর বলবে যে তোমার অভাব অনুভূত হচ্ছে। ও এই লক্ষ্যেই মাঠে নেমেছিল”।

Leave a comment

Your email address will not be published.