IPL 2022: RCB এর বিপক্ষে হারের পর রবীন্দ্র জাদেজার খারাপ ফর্ম নিয়ে উদ্বেগের বার্তা প্রধান কোচ স্টিফেন ফ্লেমিংয়ের 1

চেন্নাই সুপার কিংস (CSK) এই মরসুমের ঠিক আগে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে অধিনায়কত্ব হস্তান্তর করে, তারপরে মরসুমের মাঝামাঝি, জাদেজা মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দেন। অধিনায়কত্বের ভার থেকে মুক্তি পেলেই তিনি তার হারানো ফর্ম ফিরে পাবেন বলে বিশ্বাস করা হয়েছিল। সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং (Stephen Fleming) বলেছেন যে দলটি রবীন্দ্র জাদেজার ফর্ম নিয়ে খুব বেশি চিন্তিত নয় তবে যোগ করেছে যে আগামী দিনে দলটি দেখবে তারকা অলরাউন্ডারের ব্যাটিং অর্ডারে কোন অবস্থানটি সঠিক হবে।

অধিনায়কত্বের ভার থেকে মুক্তি পেলেই তিনি তার হারানো ফর্ম ফিরে পাবেন

IPL 2022: MS Dhoni Takes Over Captaincy From Ravindra Jadeja for Chennai Super Kings

এই মরসুমের ১০টি ম্যাচে, জাদেজা এখনও পর্যন্ত ১৯.৩৩ গড়ে মাত্র ১১৬ রান করেছেন, যেখানে ৭.৫২ ইকোনমি রেটে পাঁচ উইকেট নিয়েছেন। বুধবার জাদেজা তিন রানে আউট হয়েছিলেন এবং সিএসকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে ১৩ রানে হেরেছিল যা তাদের সপ্তম হার ছিল। ফ্লেমিং বললেন, “না, আমি চিন্তিত নই। টি-টোয়েন্টি ম্যাচগুলি কঠিন হতে পারে এবং আপনি যখন পঞ্চম বা ষষ্ঠ অবস্থানে ব্যাট করছেন, তখন আপনি গতি বাড়ানোর জন্য বেশি সময় পান না। আমরা দেখব কোন ব্যাটিং অর্ডার তার জন্য কাজ করবে। তবে তার ফর্ম নিয়ে আমি চিন্তিত নই।”

জাদেজা মহেন্দ্র সিং ধোনির হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দেন

IPL 2022: Ravindra Jadeja steps down as Chennai Super Kings captain, MS Dhoni to take over - Sports News

খারাপ ফর্মে থাকা জাদেজা তার খেলায় মনোযোগ দিতে গত সপ্তাহে মহেন্দ্র সিং ধোনির হাতে অধিনায়কত্ব তুলে দেন। CSK-এর ১০টি ম্যাচে মাত্র ৬ পয়েন্ট রয়েছে এবং দলটি প্রায় টুর্নামেন্টের বাইরে এবং ফ্লেমিং স্বীকার করেছেন যে তারা সমস্ত বিভাগে দুর্বল ছিল। “কখনও কখনও আমাদের ফিল্ডিং এবং ক্যাচ ড্রপিং উদ্বেগের বিষয়। আমাদের বেশিরভাগ ম্যাচই কাছাকাছি ছিল, আমরা সত্যিই সেগুলো জেতার কাছাকাছি ছিলাম।” ফ্লেমিং বলেছেন, “আমরা ম্যাচ হেরেছি বা আমরা লক্ষ্যে পৌঁছাতে পারিনি। কিন্তু টুর্নামেন্টে সাধারণত এমনটাই হতো। আমরা তিনটি বিভাগেই কম পড়েছি।” তিনি বলেন, “আমাদের কাছে কিছু বোলারও ছিল না, আপনি জানেন, কিন্তু আমরা পিছিয়ে পড়েছি।”

Read More: জোর করে ধর্ম পরিবর্তন করাতে চেয়েছিলেন শাহিদ আফ্রিদি, গুরুতর অভিযোগ করলেন এই ক্রিকেটার !!

Leave a comment

Your email address will not be published.