IPL 2022: এই অধিনায়ককে আইপিএলের সর্বশ্রেষ্ঠ হিসেবে মানেন হরভজন সিং! দিলেন এই বড় বয়ান 1

চেন্নাই সুপার কিংস (CSK) বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) কাছে তাদের সাম্প্রতিক পরাজয়ের পরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2022 প্লে-অফ রেস থেকে ছিটকে যাওয়ার পথে। তারা এখন ১০টি ম্যাচের মধ্যে সাতটিতে হেরেছে এবং ১০টি দলের লিগে নবম স্থানে রয়েছে৷ টুর্নামেন্ট শুরুর দুই দিন আগে, এমএস ধোনি (MS Dhoni) পদত্যাগ করার সিদ্ধান্ত নেওয়ার পরে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) অধিনায়ক করা হয়েছিল, কিন্তু আট ম্যাচের পর, প্রাক্তন ভারত অধিনায়ককে অধিনায়কত্ব অর্পন করেন জাদেজা, যাতে তিনি তার খেলায় মনোনিবেশ করেছিলেন। যদিও ধোনি পুনরুদ্ধারের পর তার প্রথম ম্যাচ জিতেছে (বনাম SRH), আরসিবি-র পরাজয় চারবারের চ্যাম্পিয়নদের পিছনে ফেলে দিয়েছে।

ধোনি যা করছেন সেই ব্যক্তি তা পুনরাবৃত্তি করবেন বলে আশা করতে হবে

IPL 2022: এই অধিনায়ককে আইপিএলের সর্বশ্রেষ্ঠ হিসেবে মানেন হরভজন সিং! দিলেন এই বড় বয়ান 2

ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) মনে করেন আগামী বছরগুলিতে ধোনির বদলি খুঁজে পাওয়া কঠিন হবে, “যখন আপনার কাছে এমএস ধোনির মতো একজন অধিনায়ক থাকে, তখন কাউকে খুঁজে পাওয়া কঠিন। এবং ধোনি যা করছেন সেই ব্যক্তি তা পুনরাবৃত্তি করবেন বলে আশা করতে হবে। তাকে (সিএসকে-তে) অধিনায়ক করা কঠিন সিদ্ধান্ত হতে চলেছে। এটি একটি বড় দায়িত্ব।”

ধোনিকে আইপিএলের সেরা অধিনায়ক বলে মনে করি

IPL 2022: এই অধিনায়ককে আইপিএলের সর্বশ্রেষ্ঠ হিসেবে মানেন হরভজন সিং! দিলেন এই বড় বয়ান 3

এরপর ভাজ্জি বলেন, “আমি এখনও ধোনিকে আইপিএলের সেরা অধিনায়ক বলে মনে করি। তারা চেষ্টা করেছিল কিন্তু রবীন্দ্র জাদেজার সাথে ব্যর্থ হয়েছিল এবং তারা এমএস-এ ফিরে গিয়েছিল যা একটি ভাল জিনিস। ধোনির আগে সিএসকে কেমন পারফরম্যান্স করে তা দেখা আকর্ষণীয় হবে। আমরা যখন ধোনির অধিনায়কত্বের কথা বলি তখন তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ, বিশ্বকাপ জিতেছেন এমনকি চ্যাম্পিয়ন্স ট্রফি এবং আইপিএলেও এতটা সফল। যিনি এত বছর ধরে শো চালাচ্ছেন তাতে তার অনেক কৃতিত্ব যায়। তিনি সবসময় সিএসকে-র সাথে ডাগআউটে থাকবেন তবে সেখানে থাকা এবং মাঠে থাকা দুটি ভিন্ন জিনিস।”

Read More:TOP 5: বলিউড সুন্দরীদের সঙ্গে এই পাঁচ ক্রিকেটারদের প্রেম জমে ক্ষীর, কিন্তু বিয়ের গন্ডি পেরতে পারেনি !!

Leave a comment

Your email address will not be published.