আইপিএল ২০২৩-এও অংশ নেবেন এমএস ধোনি! সুনীল গাভাস্কার দিলেন হৃদয়গ্রাহী এই প্রতিক্রিয়া 1

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হওয়ার আগে দলের অধিনায়কত্ব করতে অস্বীকার করেছিলেন। যার কারণে অধিনায়কত্ব তুলে দেওয়া হয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে। তবে তাদের বাজে পারফরম্যান্সের পর আবারও ধোনিকে দলের নেতৃত্ব নিতে হল। এমন পরিস্থিতিতে, এখন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শেষ ম্যাচের আগে টসের সময়, ধোনি (এমএস ধোনি) প্রকাশ করেছেন যে তাকে আগামী মরসুমেও আইপিএলে খেলতে দেখা যাবে। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টসের সময় বলেছিলেন যে তিনি অবশ্যই পরের মরসুমেও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন। তিনি এর পিছনে গুরুত্বপূর্ণ কারণটি দিয়েছেন যে তিনি চেন্নাইতে সিএসকে ভক্তদের বিদায় জানাতে চান, তিনি তার বাড়ির ভক্তদের সামনে আইপিএল থেকে বিদায় নিতে চান।

ধোনিকে নিয়ে একথা বললেন সুনীল গাভাস্কার

আইপিএল ২০২৩-এও অংশ নেবেন এমএস ধোনি! সুনীল গাভাস্কার দিলেন হৃদয়গ্রাহী এই প্রতিক্রিয়া 2

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) মহেন্দ্র সিং ধোনির সিদ্ধান্তকে সমর্থন করে একটি বড় কথা বলেছেন। তিনি বলেন, এটি একটি ভালো জিনিস। তিনি বলেন, আগামী বছর ধোনি ভক্তদের বিদায় জানানোর ভালো সুযোগ পাবেন। ১০টি ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ, আগামী বছর আইপিএলে ১০টি ভেন্যু থাকবে। এমন পরিস্থিতিতে, ধোনি (এমএস ধোনি) সর্বত্র ভক্তদের ধন্যবাদ জানাতে সক্ষম হবেন। গাভাস্কার স্টার স্পোর্টসে ধোনি সম্পর্কে বলেছেন, “আমি মনে করি এটি একটি দুর্দান্ত জিনিস। তিনি যেমনভাবে ব্যাখ্যা করেছেন, তিনি তাদের সকলকে ধন্যবাদ জানাতে চান যারা তাঁর দলকে সমর্থন করেছেন এবং তাদের, অগত্যা শুধু সিএসকে নয়, তিনি ভারতের অধিনায়ক হয়েছেন, তিনি ভারতকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন।”

তিনি যোগ করেন, “পরের বছর, আশা করি, হোম এবং অ্যাওয়ে পরিস্থিতি হবে। ১০টি দল আছে, তাই তিনি ১০টি জায়গায় বিদায় জানাতে সক্ষম হবেন।”

আগামী বছর রাঁচিতে খেলতে পারবেন ধোনি?

আইপিএল ২০২৩-এও অংশ নেবেন এমএস ধোনি! সুনীল গাভাস্কার দিলেন হৃদয়গ্রাহী এই প্রতিক্রিয়া 3

সুনীল গাভাস্কার আরও উল্লেখ করেছেন যে চেন্নাই আগামী বছর রাঁচিকে তার হোম ভেন্যু হিসাবে নিতে পারে। সুনীল বললেন, “কখনও কখনও, আমরা দেখি যে কিছু ফ্র্যাঞ্চাইজি তাদের হোম গ্রাউন্ড হিসাবে অন্য মাঠ গ্রহণ করে। রাঁচি হতে পারে চেন্নাই হোম গ্রাউন্ড। এই জিনিসগুলি ঘটতে পারে, যার অর্থ তিনি সমগ্র ভারতকে অনেক ধন্যবাদ বলার সুযোগ পেতে পারেন।”

Leave a comment

Your email address will not be published.