IPL 2022: লখনউয়ের নতুন নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, এই দুই টিমের মধ্যে সংঘর্ষ !! 1

আইপিএল ২০২২ খুব উত্তেজনাপূর্ণ হতে চলেছে, কারণ এতে ১০টি টিমকে খেলতে দেখা যাবে। লখনউ টিম সোশ্যাল মিডিয়ায় তার নাম ঘোষণা করেছে, কিন্তু এই নামের কারণে আইপিএলের আরেকটি টিমকে লখনউ টিমের সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে।IPL 2022: লখনউয়ের নতুন নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, এই দুই টিমের মধ্যে সংঘর্ষ !! 2

এবারের আইপিএল-এর সঙ্গে যুক্ত হল লখনউ দল। লখনউ নিজেদের নাম দিয়েছে লখনউ সুপার জায়ান্টস। এই দলের মালিকানা আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের কাছে। গোয়েঙ্কা গ্রুপ ২০১৭ সালে রাইজিং সুপার জায়ান্টস অনুসরণ করেছিল। যখন লখনউ টিম টুইটারে তার নাম ঘোষণা করেছে। তারপরে রাজস্থান রয়্যালস টিম লখনউয়ের নতুন নাম নিয়ে ঠাট্টা করে এবং আন্দাজ আপনা আপনা ছবির বিখ্যাত সংলাপটি একটি মিম হিসাবে পোস্ট করে যে মার্ক এখানে রয়েছে। এর জবাবে লখনউ টিম বলেছে যে আমরা আপনাকে দুই বছরে অনেক কিছু করেছি। আমরা আপনাকে বলি যে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস ফিক্সিংয়ের কারণে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিল। তার পুরনো টিম রাইজিং সুপার জায়ান্টস থেকে লখনউয়ের নাম দেখা যাচ্ছে।

নবগঠিত লখনউ সুপারজায়ান্ট ইতিমধ্যেই আইপিএল মেগা নিলাম থেকে তাদের শিবিরে তিনজন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে। সুপারস্টার ব্যাটসম্যান কেএল রাহুলকে ১৭ কোটি, অস্ট্রেলিয়ার মার্নাস স্টয়নিস এবং আনক্যাপড খেলোয়াড় রবি বিষ্ণোইকে চার কোটিতে কিনেছেন তিনি। কেএল রাহুল এই লিগের সবচেয়ে দামি বিক্রি হওয়া খেলোয়াড়। এর আগে তিনি পাঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন। রাহুল তার জ্বলন্ত ব্যাটিংয়ের জন্য পরিচিত। যখন সে তার ছন্দে থাকে, সে যেকোনো বোলিং অর্ডার ছিঁড়ে ফেলতে পারে। পাঞ্জাবের হয়ে প্রতি মৌসুমে ৫০০ রান করেছেন তিনি।

IPL 2022: লখনউয়ের নতুন নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, এই দুই টিমের মধ্যে সংঘর্ষ !! 3

আসলে, সম্প্রতি একটি নতুন খবর বেরিয়েছে যে আইপিএল মেগা নিলাম ১১, ১২ এবং 13 ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, খোদ বিসিসিআই-এর কোনও একটি সূত্রই বিষয়টি পরিষ্কার করেছে। আপনাকে জানিয়ে রাখি যে আহমেদাবাদ এবং লখনউ থেকে নতুন ফ্র্যাঞ্চাইজিগুলি নিশ্চিত করার পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Read More: বিরাট কোহলির নেতৃত্ব দেখে মুগ্ধ শেন ওয়ার্ন, এই বিষয়টির জন্য কৃতজ্ঞ কিংবদন্তি অসি স্পিনার

২০২২ সালের আইপিএল শুরুর আগে একটি বড় খবর বেরিয়ে এসেছে। আসলে আইপিএলের টাইটেল স্পন্সর পরিবর্তন করা হয়েছে। আইপিএলের আয়োজকরা চীনা কোম্পানি ভিভো থেকে টাইটেল স্পন্সর কেড়ে নিয়ে এখন ভারতীয় কোম্পানি টাটাকে দিয়েছে। আইপিএলের টাইটেল স্পন্সর হিসেবে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছে ভিভো।

Leave a comment

Your email address will not be published.