IPL 2022: টিকিট ছাড়াই সিনেমা দেখালেন ধোনি, বারান্দায় ‘থালা’ নাম নিয়ে উল্লাস 1

আইপিএলের (IPL) ইতিহাসে সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচগুলির মধ্যে একটি ছিল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) মধ্যে। এই ম্যাচে শেষ বল পর্যন্ত ৩ উইকেটে জিতেছে সিএসকে। জয়দেব উনাদকাটের (Jaydev Unadkat) শেষ বলে চার মেরে দলকে জয় এনে দেন ধোনি (MS Dhoni)। এই ম্যাচে থালা ধোনির ভিনটেজ অবতার দেখা গেছে। সুপার কুল ধোনি ১৩ বলে ২৮ রান করেন এবং মুম্বাইয়ের জয় ছিনিয়ে নেন।

এই ম্যাচে থালা ধোনির ভিনটেজ অবতার দেখা গেছে

প্রায়শই সোশ্যাল মিডিয়ায় কিছু লোক ধোনিকে ট্রোল করে যে ধোনি আর ফিনিশার হিসাবে ধোনি নয়। কিন্তু, যেই গতকাল ধোনির মারমুখী রূপ দেখেছে সে থালাকে স্যালুট করেছে। ধোনির উন্মাদনা ভক্তদের মাথায় চলে গিয়েছিল এবং থালার ভিনটেজ অবতার দেখে লোকেরা তাদের খুশিও লুকাতে পারেনি। ধোনির এই ইনিংস দেখে সর্বত্রই উৎসবে মেতে ওঠেন মানুষ। একই সময়ে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর লাইক করা হচ্ছে যাতে লোকেরা তাদের ঘর থেকে বেরিয়ে আসার পরে বারান্দায় ধোনির নাম উল্লাস করতে দেখা যায়। ভক্তরা আনন্দে লাফিয়ে বারান্দায় এসে ধোনি-ধোনি বলে চিৎকার করতে দেখা যায়।

সুপার কুল ধোনি ১৩ বলে ২৮ রান করেন এবং মুম্বাইয়ের জয় ছিনিয়ে নেন

ধোনি আরও একবার প্রমাণ করেছেন যে তিনি একটি পুরানো মদ, অর্থাত্ বয়স বাড়ার সাথে সাথে তিনি আরও শান্ত হয়ে উঠছেন। এসবের মাঝে ধোনির প্রতিক্রিয়াও ছিল দেখার মতো। সিএসকে-র উইকেট একপ্রান্ত থেকে ক্রমাগত পড়ে যাচ্ছিল, কিন্তু ধোনির মুখ দূর-দূরান্তে দেখা যাচ্ছিল না। ধোনি তার চাচা চৌধুরীর মনের সমস্ত গণিত পুরোপুরি ফিট করেছিলেন। ম্যাচে একটা সময় ছিল যখন CSK-এর শেষ 4 বলে 16 রান দরকার ছিল, কিন্তু থালা ধোনি আবার সেই একই কারিশমা করলেন যার জন্য তিনি পরিচিত। যাইহোক, এই জয়ের পরে, সিএসকে 7 ম্যাচে 2 জয় নিয়ে পয়েন্ট টেবিলের 9 নম্বরে চলে এসেছে। ৭ ম্যাচের মধ্যে ৭টিতেই হারের মুখে পড়তে হয়েছে মুম্বাইয়ের দলকে।

Read More: IPL 2022: এই দুই খেলোয়াড় মিলে আম্বানির ৩১ কোটি টাকা জলে দিয়েছেন !! এ কেমন আভিযোগ উঠল টুইটারে

Leave a comment

Your email address will not be published.