IPL 2022

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ম্যাথিউ হেডেন বিশ্বাস করেন যে চারবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK) নেতৃত্বে পরিবর্তন সত্ত্বেও আইপিএল ২০২২ ট্রফি ধরে রাখতে সক্ষম। যাই হোক, সিএসকে এই মরশুমের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ছয় উইকেটের পরাজয়ের সম্মুখীন হয়েছিল, যেখানে তাদের ব্যাটিং এবং বোলিং উভয়ই তারা যেমনটি চেয়েছিল তেমন ভাল পারফর্ম করতে ব্যর্থ হয়েছিল।

প্রথম ম্যাচে ছন্দে ছিল না সিএসকে

IPL 2022: Match 7, LSG vs CSK Match Prediction – Who will win today's IPL match between LSG vs CSK?

রবীন্দ্র জাদেজার নেতৃত্বাধীন দল তাদের উদ্বোধনী লড়াইয়ে দেখানোর মতো কিছু ছিল না কারণ তারা একটি বিরল ব্যাটিং মুখোমুখি হওয়ার পরে পাঁচ উইকেটে হেরেছিল। এমএস ধোনি ব্যাটিংয়ের একমাত্র উজ্জ্বল জায়গা ছিলেন কারণ তিনি প্রায় তিন বছরের মধ্যে প্রথম আইপিএল ফিফটি করেন। ডোয়েন ব্রাভো তিন উইকেট নিয়ে সিএসকে-র হয়ে লড়াইয়ের নেতৃত্ব দেন কিন্তু অজিঙ্কা রাহানে কেকেআরকে  জয়ের পথ দেখান।

তবে রবীন্দ্র জাদেজার নেতৃত্বাধীন দল বৃহস্পতিবার লখনউ সুপারজায়ান্টের সাথে লড়াই করার সময় ব্র্যাবোর্ন স্টেডিয়ামে তাদের প্রথম পয়েন্ট স্কোর করতে চাইবে। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান হেডেন বলেছেন, কেকেআরের বিরুদ্ধে তাদের উদ্বোধনী ম্যাচে হারে হতাশ হবে না সিএসকে।

কী বলে দিলেন ম্যাথিউ হেডেন?

IPL 2020: 'He's been incredible'- Matthew Hayden names two fast bowlers he expects to do well this season | Cricket - Hindustan Times

তিনি বলে, “রবীন্দ্র জাদেজার নেতৃত্বাধীন দলের জন্য অনেক ইতিবাচক দিক ছিল। তাদের টপ অর্ডার প্রথম ম্যাচে চলতে পারেনি, তবে এতে অনেক অভিজ্ঞতা রয়েছে। আমি নিশ্চিত পরের ম্যাচে তারা শক্তিশালী হয়ে ফিরবে। তিনি বলেন, টুর্নামেন্টের প্রথম ম্যাচে মঈন আলীকে তিনি মিস করেন এবং পরের ম্যাচে তিনি বাছাইয়ের জন্য উপলব্ধ থাকবেন।”

Leave a comment

Your email address will not be published.