পুণেকে হারিয়ে আইপিএল জিতে এ কেমন উচ্ছ্বাস প্রকাশ মুম্বই ক্রিকেটার জস বাটলারের! 1

বিশেষ প্রতিবেদন: তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আর সেই আনন্দে একরকম পাগলামি করে বসলেন দলের ওপেনার জস বাটলার। তিনি এইভাবে জয়োৎসব পালন করলেন-

‘এই সেই জেতার মুহূর্ত।’

https://twitter.com/lKR1088/status/866372404871700480

 

এইভাবে কোন ক্রিকেটারের জয়ের উচ্ছ্বাস প্রকাশ করাটা বেশ আশ্চর্য্যের। হ্যাঁ, এটাও ঠিক যে কোন খেলোয়াড়ই সাফল্য উপভোগ করবে। তবে অনেকেই মনে করছেন, এইভাবে নাও উচ্ছ্বাস প্রকাশ করতে পারতেন বাটলার।

এবারের আইপিএলে মোট দশটি ম্যাচে ২৭২ রান করেন জস বাটলার। এই ইংরেজ ক্রিকেটারটি মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যতম সেরা। তবে দেশের হয়ে খেলতে যাওয়ার আগে মুম্বই অধিনায়ক তাঁর জায়গায় লেন্ডন সিমন্সকে নিয়ে আসেন। ক্যারিবিয়ান এই ক্রিকেটারটি ৭টি ইনিংসে ১৯.৫৭ গড়ে ১৩৭ রান করেন।

এই মুহূর্তে স্পেনে রয়েছে জস বাটলার। সেখানে থেকে তিনি দক্ষিণ আফ্রিকা সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি নিচ্ছেন। বেন স্টোকস ও জোস বাটলারকে আইপিএল খেলার ছাড়পত্র দেয় ইংল্যন্ড ক্রিকেট বোর্ড। তবে বড় টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই এই দুই ক্রিকেটারকে ডেকে নেয় ইসিবি।তবে বোর্ডের এই ক্রিকেটারদের ডেকে নেওয়াটা মেনে নিতে পারেননি কেভিন পিটারসেন।

২৪মে থেকে শুরু হতে চলা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছে ইংল্যান্ড দল। ঠিক তারপরেই শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। দেশের মাটিতে হতে চলা এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে জো রুটের দল।

Leave a comment

Your email address will not be published.