মুম্বাই ইন্ডিয়ান্সের পরাজয়ের পর নীতা আম্বানি ক্ষিপ্ত! রোহিত শর্মাকে ডেকে এ কথা বললেন 1

আজকাল IPL 2022- পুরোদমে চলছে। কিন্তু আজকাল, মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলটি বেশিরভাগ ক্ষেত্রেই শিরোনামে থাকে, ভারতীয় দলের খেলোয়াড় এবং অধিনায়ক রোহিত শর্মা (ROHIT SHARMA) আইপিএলে বিশেষ কিছু করতে পারেননি, যার কারণে তার দলকে চারটি ম্যাচের সবকটিতেই হারতে হয়েছিল। আমরা আপনাকে বলি যে মুম্বাই ইন্ডিয়ান্স আরেকটি ম্যাচ হেরে যাওয়ার পর থেকে দলটি খুব দুঃখিত। রোহিত শর্মাও বড় ধাক্কা খেয়েছেন। কারণ সম্প্রতি ভারতীয় দলেরও অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। রোহিত শর্মা টিম ইন্ডিয়ার সেরা অধিনায়ক এবং শক্তিশালী খেলোয়াড়ও। রোহিত শর্মার নিজের মতো করে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা আছে। কিন্তু এবার আইপিএলে টানা ৬ ম্যাচ হেরেছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স দল। আরেকটি ম্যাচ হারার পর, মুম্বাই ইন্ডিয়ান্স দলের মালিক নীতা আম্বানি (Nita Ambani) সঙ্গে সঙ্গে রোহিত শর্মাকে ফোন করেছিলেন এবং তারপর তাকে এমন কিছু বলেছিলেন যা দলের উপর গভীর প্রভাব ফেলেছে। আসুন জেনে নেওয়া যাক নীতা আম্বানি ফোন করে কী বলেছেন এবং কেন ফোন করেছেন।

মা ছেলের ফোন এল

Mumbai Indians rohit sharma

আমরা আপনাকে বলি যে মুম্বাই ইন্ডিয়ান্স দল প্রতি বছর খুব ভাল পারফর্ম করে, কিন্তু এই বছর মুম্বাই ইন্ডিয়ান্স দল তার খাতা খুলতে পারেনি, টানা 6 ম্যাচ হেরেছে। শেষ ম্যাচের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে যখন হারের মুখে পড়তে হয়, দলটি বেশ হতাশ হয়ে পড়ে। দলের দৃঢ়চেতা রোহিত শর্মা একটি বড় ধাক্কা পেয়েছেন, রোহিত শর্মাও খুব দুঃখিত। কারণ রোহিত শর্মা বিশ্বজুড়ে আলোচিত। ভারতীয় দলের সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড় রোহিত শর্মা। এখন রোহিত শর্মাকে সম্প্রতি টিম ইন্ডিয়ার তিন ফরম্যাটেরই অধিনায়ক করা হয়েছে। তার অধিনায়কত্বে, রোহিত শর্মা ভারতীয় দলকে টি-টোয়েন্টি সিরিজ, ওয়ানডে সিরিজ এবং টেস্ট সিরিজে সেরা জয় এনে দিয়েছেন। এবং আইপিএল 2022-এ তার দল চারটি ম্যাচই হেরেছে। তাই খুব খারাপ লাগলো রোহিত শর্মা ও তার দলকে। সেই সঙ্গে হারের পর মুম্বই ইন্ডিয়ান্স দল হতাশ হয়ে ড্রেসিংরুমে বসে যখন ডাক পেলেন দলের সহ মালকিন নীতা আম্বানি। নীতা আম্বানির সাথে, তার ছেলে আকাশ আম্বানি (Akash Ambani) সবেমাত্র একটি ফোন পেয়েছেন, তারা দুজনেই তাদের দলের প্রতিটি সদস্যের সাথে একে একে কথা বলেছেন। তিনি এমন কিছু বলেছেন যা দলের উপর দারুণ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক নীতা আম্বানি কী বললেন।

এমনই কিছু বললেন নীতা আম্বানি

Mumbai Indians neeta ambani and rohit sharma

মুম্বাই ইন্ডিয়ান্স দল যখন থেকে চতুর্থ ম্যাচে হেরেছে, তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা হচ্ছে শুধু মুম্বাই ইন্ডিয়ান্স। যখন দলের সহ মালকিন, নীতা আম্বানি ফোন করেছিলেন এবং তার দলের প্রতিটি সদস্যের সাথে কথা বলেছিলেন এবং তাদের কথাগুলি দলের উপর গভীর প্রভাব ফেলেছিল। আসুন আমরা আপনাকে বলি যে নীতা আম্বানি তার দলের সাহস বাড়িয়েছেন। তিনি তার দলকে খুব ভালোভাবে বুঝিয়েছেন এবং তাদের মনোবল বাড়িয়েছেন। আমরা আপনাকে বলি যে নীতা আম্বানি তার দলকে দুর্বল হতে দেননি, তিনি চান না আমাদের দল দুর্বল হোক। আমরা আপনাকে বলি যে নীতা আম্বানির সাহসী কথাগুলি অবশ্যই দলের উপর প্রভাব ফেলবে।

Leave a comment

Your email address will not be published.