টিম সাউদি বিরাট কোহলির মাঠে আক্রামণাত্মক ব্যবহার নিয়ে দিলেন বড়ো বয়ান

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি মাঠে নিজের ব্যবহারের জন্য পরিচিত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ক্রাইস্টচার্চে টেস্ট চলাকালীনও কোহলিকে সমর্থকদের গালাগাল করতে দেখা গিয়েছিল। যারপর প্রেস কনফারেন্সেও কোহলি রিপোর্টারের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। এখন নিউজিল্যান্ডের জোরে বোলার টিম সাউদি বিরাট কোহলির আক্রামণাত্মক ব্যবহার নিয়ে বড়ো বয়ান দিয়েছেন।

 

টিম সাউদি দিলেন বিরাট কোহলির আক্রামণাত্মক ব্যবহার নিয়ে বড়ো বয়ান

 

টিম সাউদি বিরাট কোহলির মাঠে আক্রামণাত্মক ব্যবহার নিয়ে দিলেন বড়ো বয়ান 1

ক্রাইস্টচার্চ টেস্ট ম্যাচ চলাকালীন যখন কেন উইলিয়ামসন আউট হন তো বিরাট কোহলি গালাগাল দিয়েছিলেন। তারপর একের পর এক উইকেট পড়ার সময় তিনি সমর্থকদের দিকে ঈশারা করেও গালাগালি দিয়েছিলেন। যে ব্যাপারে তাকে এক সাংবাদিক প্রশ্ন করায় তিনি তার সঙ্গে তর্ক করতে শুরু করে দেন। সেই ব্যাপারে তাকে যথেষ্ট ট্রোলও করা হয়েছিল। এখন নিউজিল্যান্ডের জোরে বোলার টিম সাউদি এই ব্যাপারে বড়ো বয়ান দিয়েছেন। এই দুই খেলোয়াড় আইপিএলে একসঙ্গেও খেলেন। যে ব্যাপারে বলতে গিয়ে তিনি বলেন,

“ও ভীষণই আবেগী মানুষ। মাঠে ও ভীষণই এনার্জি নিয়ে খেলেন আর নিজের ১০০ শতাংশ দেওয়ার সম্পূর্ণ প্রয়াস করতেও দেখা যায়”।

 

আরো পড়ুন: IPl 2020: চেন্নাই সুপার কিংস দলে যোগ দিয়ে মহেন্দ্র সিং ধোনি শুরু করলেন প্র্যাকটিস, দেখুন ভিডিয়ো

 

সাংবাদিকের সঙ্গেও ঝামেলায় জড়ান বিরাট কোহলি

টিম সাউদি বিরাট কোহলির মাঠে আক্রামণাত্মক ব্যবহার নিয়ে দিলেন বড়ো বয়ান 2

 

মাঠে নিজের ব্যবহারের কারণে বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন উঠেছে কিন্তু যে মেজাজে তিনি সাংবাদিকের সঙ্গে কথা বলেন তাতে তিনি আলোচনার কেন্দ্র হয়ে ওঠেন। বিরাট কোহলিকে যখন ওই সাংবাদিক বলেন যে মাঠে আপনার ব্যবহার নিয়ে আপনি কী বলতে চান। তো বিরাট কোহলি জবাব দেন,

“ আপনার এটা জানার প্রয়োজন যে বাস্তবে কি হয়েছিল আর তারপর একটা ভালো প্রশ্ন নিয়ে আসা উচিত ছিল। যাই হয়ে থাক তার অর্ধেক আর অর্ধেক বিষয় নিয়ে আপনি এখানে আসতে পারেন না। যদি আপনি ঝামেলা করতে চান তো এই জায়গাটি একদমই সঠিক জায়গা নয়”।

 

 

এখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে বিরাট কোহলি

টিম সাউদি বিরাট কোহলির মাঠে আক্রামণাত্মক ব্যবহার নিয়ে দিলেন বড়ো বয়ান 3

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে একটা নিরাশাজনক সফরের শেশে এখন ভারতীয় দল নিজেদের ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে। যেখানে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিজের ফর্মে ফিরে আসতে হবে। তবে বর্তমান সময় কোহলি নিজের সবচেয়ে খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করছেন। এখন তাকে দ্রুতই ফর্মে ফিরতে হবে। যাতে তিনি নিজের দলকে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *