IPL 2022 : লখনউ হারার পর গৌতম গম্ভীর দিলেন এই ভয়ঙ্কর প্রতিক্রিয়া! সোশ্যাল মিডিয়ায় আলোচনার বন্যা 1

পুরো টুর্নামেন্ট জুড়ে ভাল খেলেও, বুধবার খেলা আইপিএল ২০২২ (IPL 2022)-এর এলিমিনেটর ম্যাচে হেরে ট্রফি জেতার দৌড় থেকে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) দল ছিটকে পড়ে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) লখনউ সুপার জায়ান্টস (LSG) কে ১৪ রানে হারিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে দিয়েছে।

গৌতম গম্ভীরের এই প্রতিক্রিয়া টুইটারে আলোচনার ঝড় বইছে

লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর এই পরাজয়ের পরে, পরামর্শদাতা গৌতম গম্ভীরের (Gautam Gambhir) একটি প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) হারের পর গৌতম গম্ভীরকে তার দলের অধিনায়ক কেএল রাহুলের দিকে তাকাতে দেখা গেছে।ক্যাপ্টেন কে এল রাহুল (KL Rahul) লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) মেন্টর গৌতম গম্ভীরের সাথেও যোগাযোগ করতে পারেননি। ম্যাচের পরে পোস্ট ম্যাচ উপস্থাপনা চলাকালীন, গৌতম গম্ভীরের এই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরাও এটি উপভোগ করছেন। ম্যাচের পর কেএল রাহুলের সঙ্গে কথা বলতে দেখা যায় গৌতম গম্ভীরকে। গৌতম গম্ভীরের প্রতিক্রিয়া ক্যামেরায় ধরা পড়ে এবং এর ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। টুইটারে ভক্তরা নিজেদের মতো করে ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করছেন।

এলিমিনেটর ম্যাচে হেরে ট্রফি জেতার দৌড় থেকে লখনউ সুপার জায়ান্টস ছিটকে পড়ে

IPL 2022 : লখনউ হারার পর গৌতম গম্ভীর দিলেন এই ভয়ঙ্কর প্রতিক্রিয়া! সোশ্যাল মিডিয়ায় আলোচনার বন্যা 2

আইপিএল ২০২২ এর (IPL 2022) এলিমিনেটর ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর লখনউ সুপার জায়ান্টসের মধ্যে কলকাতার ইডেন গার্ডেনে খেলা হয়েছে। এই ম্যাচে লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালোরের দল রজত পাটিদারের দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৭ রান করে। জবাবে লখনউ সুপার জায়ান্টস দল লক্ষ্য তাড়া করতে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৯৩ রানই করতে পারে। ফলে এই ম্যাচ আরসিবি ১৪ রানে জিতে নেয়।

Leave a comment

Your email address will not be published.