Team India
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2022) জন্য টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। দলের নেতৃত্ব দেওয়া হয়েছে রোহিত শর্মার হাতে, আর কেএল রাহুলকে সহ-অধিনায়ক করা হয়েছে।

এই টুর্নামেন্টের জন্য মহম্মদ শামির মতো অভিজ্ঞ বোলারকে স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অনেক অনুরূপ সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যা সম্পূর্ণরূপে বোঝার বাইরে। এখানে আমরা জানবো এমনই নির্বাচকদের ৫টি সিদ্ধান্তের কথা, যা বোঝা শুধু কঠিনই নয়, অসম্ভবও।

Read More: T20 World Cup 2022: উপযুক্ত সুযোগের অপেক্ষায় দিন কাটছে এই ৩ জন তারকা ক্রিকেটারের, একসময় ছিলেন ম্যাচ বিজেতা !!

নির্বাচকরা ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন। এই নির্বাচনের সময়, ৫টি অবোধগম্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যা সম্পর্কে জেনে নেওয়া যাক।

১. খারাপ ফর্ম সত্ত্বেও কেন কেএল রাহুলকে সহ-অধিনায়ক করা হয়েছে?

টি-২০ বিশ্বকাপের টিম নির্বাচনে নির্বাচকদের এই ৫টি সিদ্ধান্ত সকলকে অবাক করেছে !! 1
India’s KL Rahul reacts as he leaves the field after being dismissed during the Asia Cup Twenty20 international cricket Super Four match between Afghanistan and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 8, 2022. (Photo by SURJEET YADAV / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

আইপিএল ২০২২-এ তার বিস্ফোরক ব্যাটিং দিয়ে সকলের মন জয় করা কেএল রাহুল (KL Rahul) টিম ইন্ডিয়ার জন্য বিশেষ কিছু করতে পারেননি। আমরা আপনাকে বলি যে আইপিএলের পর থেকে, তিনি প্রায়শই তার চোটের কারণে বা কোভিড সংক্রামিত হওয়ার কারণে দলের বাইরে ছিলেন।

২০২২ সালের এশিয়া কাপে যদি তার পারফরম্যান্স দেখা যায়, তাহলে সেখানেও তিনি ফ্লপ ছিলেন। গ্রুপ ম্যাচের তার প্রথম ম্যাচে, কেএল রাহুল পাকিস্তানের বিরুদ্ধে খাতাও খুলতে পারেননি, যখন তিনি হংকংয়ের বিরুদ্ধেও খুব ধীরে ব্যাট করেছিলেন।

পুরো টুর্নামেন্টে তার ব্যাট হাতে মাত্র একটি হাফ সেঞ্চুরি ছিল। খারাপ ফর্মে থাকা সত্ত্বেও, তাকে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং তাকে সহ-অধিনায়কও দেওয়া হয়েছে।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.