NZ vs IND: রবীন্দ্র জাদেজা সকলকে চমকে দিয়ে ধরলেন অদ্ভুত ক্যাচ, ভিডিয়ো দেখে হবে না বিশ্বাস 1

নিউজিল্যান্ড আর ভারতের মধ্যে চলা দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য ভালো কেটেছে। ক্রাইস্টচার্চে খেলা হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন রবিবার প্রথম সেশনে ভারতীয় বোলাররা দুর্দান্ত প্রদর্শন করে প্রত্যাবর্তনের পাশাপাশি নিউজিল্যান্ডকেও চাপে ফেলে দিয়েছে।

দ্বিতীয় টেস্টের প্রথম সেশনে ভারতীয় দলের প্রত্যাবর্তন

NZ vs IND: রবীন্দ্র জাদেজা সকলকে চমকে দিয়ে ধরলেন অদ্ভুত ক্যাচ, ভিডিয়ো দেখে হবে না বিশ্বাস 2

ওয়েলিংটনে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচ হারার পর ভারতীয় ক্রিকেট দল দ্বিতীয় টেস্ট ম্যাচে সিরিজের প্রত্যাবর্তন করার জন্য অধীর। এই কারণে তারা প্রথম টেস্ট হারের পর দ্বিতীয় টেস্টে জয় হাসিল করার লক্ষ্যে নেমেছে। প্রথমদিন তো ভারতীয় দলের প্রদর্শন বিশেষ কিছুই ছিল না আর প্রথম দিন টস হারার পর প্রথম ইনিংসে তারা ২৪২ রানেই শেষ হয়ে যায়। যারপর দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ঘরের দল নিউজিল্যান্ড কোনো উইকেট না হারিয়ে ৬৩ রান করে ফেলেছিল। কিন্তু দ্বিতীয় দিন লাঞ্চ পর্যন্ত ভারত নিউজিল্যান্ডকে একের পর এক ধাক্কা দেয় আর তাদের স্কোর ৫ উইকেটে ১৪২ এনে দাঁড় করায়।

লাঞ্চের পর কাইল জেমিসন আর ওয়াগনরের জুটি ফেলেছে সমস্যায়

NZ vs IND: রবীন্দ্র জাদেজা সকলকে চমকে দিয়ে ধরলেন অদ্ভুত ক্যাচ, ভিডিয়ো দেখে হবে না বিশ্বাস 3

লাঞ্চ পর্যন্ত ভারত নিউজিল্যান্ডের ইনিংসকে সম্পূর্ণ নিজেদের কব্জায় এনে ফেলে। লাঞ্চের পর নিউজিল্যান্ড ৫ উইকেটে ১৪২ রান থেকে আগে খেলা শুরু করে। কিন্তু বুমরাহ একই ওভারে ২ উইকেটে নিয়ে স্কোর ৭ উইকেটে ১৫৩ রানে এনে দাঁড় করান। আর এরপর গ্র্যান্ডহোম আর কাইল জেমিসন নিউজিল্যান্ডের স্কোরকে ধীরে ধীরে ১৭৭ পর্যন্ত নিয়ে যান। এখান থেকে নিউজিল্যান্ডের ইনিংস বেশ বড়ো হওয়ার আশা করা হচ্ছিল না, কিন্তু কাইল জেমিসন নীল ওয়াগনরের সঙ্গ পান। আর দুই ব্যাটসম্যানই ভারতের বোলারদের সমস্যায় ফেলা শুরু করে দেন আর নবম উইকেটের হয়ে পঞ্চাশ রান যোগ করেন।

রবীন্দ্র জাদেজা ধরলেন সুপারম্যান অবতারের ক্যাচ

NZ vs IND: রবীন্দ্র জাদেজা সকলকে চমকে দিয়ে ধরলেন অদ্ভুত ক্যাচ, ভিডিয়ো দেখে হবে না বিশ্বাস 4

দুই ব্যাটসম্যান যেভাবে খেলছিলেন তাতে তো ভারতের জন্য লীড নেওয়া মুশকিল দেখাচ্ছিল। কিন্তু যখন এই দুই ব্যাটসম্যান ৫১ রান যোগ করে খতরনাক হয়ে উঠছিলেন তখনই মহম্মদ শামির বলে নীল ওয়াগনর স্কোয়ার লেগে একটি শট খেলেন। শট দেখে বাউন্ডারি নিশ্চিত মন হচ্ছিল কিন্তু তখনই সেখানে দাঁড়ানো রবীন্দ্র জাদেজা অদ্ভুতভাবে বলটি ক্যাচ করেন। জাদেজা সুপারম্যানের নতো হাওয়ায় লাফিয়ে উঠে দারুণ ক্যাচ নেন আর ওয়াগনরের ইনিংস শেষ হয়ে যায় এরপর নিউজিল্যান্ড ২৩৫ রানে শেষ হয়ে যায়।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *