সাম্প্রতিক অতীতে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে বিতর্কীত মন্তব্য করে আলোচনার মধ্যেই রয়েছেন বলিউড অভিনেতা কামাল রসিদ খান ওরফে কেআরকে। বলিউডে নতুন কোনও ছবি মুক্তি পেলে তিনি সবার আগে আগ বাড়িয়ে উল্টো পাল্টা মন্তব্য করে খবরের মধ্যে থাকতে পছন্দ করেন। এদিন মুক্তি পেয়েছে ভারতের সর্বকালের সেরা ক্রিকেটার শচীন তেন্ডুলকরের বায়োপিক ‘শচীন : আ বিলিয়ন ড্রিমস’। সিনেমা হলে ছবিটি দেখে আট থেকে আশি যেন প্রংশসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। সূত্রের খবর, ধোনির বায়োপিকের চেয়ে ৪০-৫০ শতাংশ বেশি সাড়ম্বরে মুক্তি পেয়েছে এই ছবিটি। প্রথম দিনেই ১০ কোটির ওপর ব্যবসা করেছে। সেখানে কেআরকে নামে পরিচিত বলিউডের অভিনেতা, প্রযোজক এবং লেখক নিজের অভ্যাস মতো পরোক্ষভাবে শচীনের এই ছবিটির সমালোচনা করে নিজের মতামত প্রকাশ করে সবাইকে অবাক করে দিলেন।

বিরাটদের নতুন কোচের জন্য কী কী দেখবে বিসিসিআই! একনজরে দেখে নিন এখানে……….

শুক্রবার সর্বত্রে সফলভাবে মুক্তি পাওয়া শচীনের বায়োপিক নিয়ে এদিন ট্যুইটারে একের পর এক নেতিবাচক মন্তব্য করলেন কেআরকে। তাতে অবশ্য সোশ্যাল নেটওয়ার্ক সাইটে শচীনের ভক্তদের সঙ্গে দারুণ লেগে যায় তাঁর। টিপন্নি কেটে ট্যুইটে তিনি লেখেন, “যদি শচীনের এই বায়োপিক দারুণ ব্যবসা করে, তাহলে ভবিষ্যতে কপিল দেব, বিরাট কোহলি, গৌতম গম্ভীরেরও বায়োপিক বলিউডে রিলিজ হবে।”

এর আগে তিনি আরও একটি ট্যুইট করে বলেন, “রিপোর্ট অনুযায়ী ‘শচীন : আ বিলিয়ন ড্রিমস’ ছবিটি শচীনের সমর্থকদেরই জন্য। যাঁরা সত্যিকারে একটা ভালো ছবি দেখতে চান, তাঁদের জন্য নয়।”

এই ছবিতে ‘মসলা’ জাতীয় কোনও বিষয়বস্তু না থাকা সত্ত্বেও সর্বত্রে ভালো চলছে দেখে তিনি বেশ খুশি নন। তাই এক ধাপ এগিয়ে তিনি জানান, তাঁর বায়োপিক অনেকবেশি আকর্ষণীয় হবে। কারণ, একজন দর্শক বলিউডি ছবি থেকে যে ধরণের ‘মশলা’ উপভোগ করতে চান, তাঁর বায়োপিকে সবটাই থাকবে। এ বিষয়ে তিনি ট্যুইটে বলেন, “আমার বায়োপিকের চেয়ে অন্য কারোর বায়োপিক বেশি আকর্ষণীয় হতে পারে না। কারণ, আমার বায়োপিকে যৌনতা, অপরাধ, ভালোবাসা, আন্ডারওয়ার্ল্ড, ব্যবসা, বলিউড সব থাকবে।”

https://bengali.sportzwiki.com/6501/ct-dhoni/

  • SHARE

    আরও পড়ুন

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে
    খুব কমই উদাহরণ রয়েছে বিশ্ব ক্রিকেটে এবি ডেভিলিয়র্সের ব্যাটিং তান্ডবের থেকে ভাল কিছু। নিজের দিনে বিশ্বে যে...

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার
    ক্রিকেটের বড় প্রতিযোগিতা মানেই বিশ্বজুড়ে বেটিং চক্রের রমরমা। যার জালে জড়িয়ে পড়েছে বহু ক্রিকেটারই। এই বেটিং চক্রের...

    বিশ্বকাপে ভারত-পাকিস্থান দ্বৈরথ কবে, ঘোষিত হল তারিখ

    এমনিতে ভারত পাকিস্থান ক্রিকেট দ্বৈরথ মানে যুদ্ধকালীন পরিস্থিতি আর তা যদি হয় বিশ্বকাপের মত বড় মঞ্চে তাহলে...

    কেন অধিনায়কত্ব ছাড়লেন গম্ভীর, জেনে নিন পাঁচকাহন

    আশা ছিল ঘরের ছেলে ঘরে ফিরলে তার সঙ্গে সঙ্গে ফিরবে ভাগ্য। কিন্তু বাস্তবে হল তার উল্টো, ভাগ্য...

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর
    দিল্লির ডেয়ারডেভিলসের অধিনায়ক গৌতম গম্ভীর নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। ফলে বাকি আইপিএলে দিল্লি অধিনায়কত্বের দায়ভার...