সাম্প্রতিক অতীতে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে বিতর্কীত মন্তব্য করে আলোচনার মধ্যেই রয়েছেন বলিউড অভিনেতা কামাল রসিদ খান ওরফে কেআরকে। বলিউডে নতুন কোনও ছবি মুক্তি পেলে তিনি সবার আগে আগ বাড়িয়ে উল্টো পাল্টা মন্তব্য করে খবরের মধ্যে থাকতে পছন্দ করেন। এদিন মুক্তি পেয়েছে ভারতের সর্বকালের সেরা ক্রিকেটার শচীন তেন্ডুলকরের বায়োপিক ‘শচীন : আ বিলিয়ন ড্রিমস’। সিনেমা হলে ছবিটি দেখে আট থেকে আশি যেন প্রংশসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। সূত্রের খবর, ধোনির বায়োপিকের চেয়ে ৪০-৫০ শতাংশ বেশি সাড়ম্বরে মুক্তি পেয়েছে এই ছবিটি। প্রথম দিনেই ১০ কোটির ওপর ব্যবসা করেছে। সেখানে কেআরকে নামে পরিচিত বলিউডের অভিনেতা, প্রযোজক এবং লেখক নিজের অভ্যাস মতো পরোক্ষভাবে শচীনের এই ছবিটির সমালোচনা করে নিজের মতামত প্রকাশ করে সবাইকে অবাক করে দিলেন।

বিরাটদের নতুন কোচের জন্য কী কী দেখবে বিসিসিআই! একনজরে দেখে নিন এখানে……….

শুক্রবার সর্বত্রে সফলভাবে মুক্তি পাওয়া শচীনের বায়োপিক নিয়ে এদিন ট্যুইটারে একের পর এক নেতিবাচক মন্তব্য করলেন কেআরকে। তাতে অবশ্য সোশ্যাল নেটওয়ার্ক সাইটে শচীনের ভক্তদের সঙ্গে দারুণ লেগে যায় তাঁর। টিপন্নি কেটে ট্যুইটে তিনি লেখেন, “যদি শচীনের এই বায়োপিক দারুণ ব্যবসা করে, তাহলে ভবিষ্যতে কপিল দেব, বিরাট কোহলি, গৌতম গম্ভীরেরও বায়োপিক বলিউডে রিলিজ হবে।”

এর আগে তিনি আরও একটি ট্যুইট করে বলেন, “রিপোর্ট অনুযায়ী ‘শচীন : আ বিলিয়ন ড্রিমস’ ছবিটি শচীনের সমর্থকদেরই জন্য। যাঁরা সত্যিকারে একটা ভালো ছবি দেখতে চান, তাঁদের জন্য নয়।”

এই ছবিতে ‘মসলা’ জাতীয় কোনও বিষয়বস্তু না থাকা সত্ত্বেও সর্বত্রে ভালো চলছে দেখে তিনি বেশ খুশি নন। তাই এক ধাপ এগিয়ে তিনি জানান, তাঁর বায়োপিক অনেকবেশি আকর্ষণীয় হবে। কারণ, একজন দর্শক বলিউডি ছবি থেকে যে ধরণের ‘মশলা’ উপভোগ করতে চান, তাঁর বায়োপিকে সবটাই থাকবে। এ বিষয়ে তিনি ট্যুইটে বলেন, “আমার বায়োপিকের চেয়ে অন্য কারোর বায়োপিক বেশি আকর্ষণীয় হতে পারে না। কারণ, আমার বায়োপিকে যৌনতা, অপরাধ, ভালোবাসা, আন্ডারওয়ার্ল্ড, ব্যবসা, বলিউড সব থাকবে।”

https://bengali.sportzwiki.com/6501/ct-dhoni/

SHARE

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...