অনুষ্কার আগে বিরাট কোহলি মজেছিলেন এই কন্নড় অভিনেত্রীটির ওপর! 1

এবারের আইপিএলে সেভাবে নিজের নামের প্রতি সুবিচার করতে না পারলেও, তিনি কিন্তু প্রতিযোগিতার সবচেয়ে আকষর্ণীয় ক্রিকেটার। তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যা প্রায় আকাশ ছোঁয়া। ২২ গজে কোহলি যে মেজাজে ব্যাটিং করেন, তার চেয়ে তিনি অনেকগুন পারদর্শী মাঠে গোটা দুনিয়াকে আকৃষ্ট করতে। নিজের ফ্যানদের খুশি করা কিংবা তাদের আনন্দ দেওয়ার ব্যাপারে কোহলি আজ পর্যন্ত কখনই কার্পণ্য দেখাননি।

অন্যদিকে কোহলির প্রেম ভালোবাসার জীবন নিয়ে এখনও তাঁর ফ্যানদের মধ্যে জিজ্ঞাসা থেকে গিয়েছে। বিরাট এবং অনুষ্কাকে নিয়ে কোনও গসিপ যেন তারা মিস করতে চান না। এত সবের ফাঁকে যদিও জানা যায়, খোদ বিরাট কোহলি অন্য কোনও অভিনেত্রীর প্রতি অনুরাগ দেখাচ্ছেন, তাহলে এই খবরটা মুহূর্তের মধ্যে ছড়িয়ে যাবে বিশ্বজুড়ে। হ্যাঁ, সম্প্রতি এমনই অভিনেত্রীর সন্ধান পাওয়া গিয়েছে। যাঁকে দেখে কোহলি রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন। পাশাপাশি সেই অভিনেত্রীর দিকে দীর্ঘক্ষণ তাকিয়ে থাকতে দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের নেতাকে।

ক’দিন আগে আইপিএলে আরসিবি’র অনুশীলনে হঠাৎ মাঠে হাজির হয়ে যান কন্নড় অভিনেত্রী রামাইয়া। কোহলিদের অনুশীলন দেখতে দেখতে তাঁদের কাছাকাছি চলে আসেন তিনি। পরে দেখা যায় কোহলি ওই অভিনেত্রীর দিকে দীর্ঘক্ষণ তাকিয়ে রয়েছেন। পরে অবশ্য দু’জনের মধ্যে কিছুক্ষণ কথাও হয়।

এরপর আরসিবি’র আরও একটি ম্যাচ শুরু হওয়ার আগে মাঠে দেখা যায় আরও এক কন্নড় অভিনেত্রীকে। তিনি রাগিনী।

Actress Ragini Dwivedi with RCB skipper Virat Kohli and Sunrisers Hyderabad skipper Kumar SangakkaraBCCL)

ম্যাচে টস শুরু হওয়ার আগে মাঠে রাগিনীকে দেখে রীতিমতো হাঁ করে তাকিয়ে থাকলেন কোহলি।

1-ramya-kohli-bccl_1369716347

একদিকে টস শুরু হচ্ছে, অথচ কোহলির নজর সেই কন্নড় অভিনেত্রীর দিকে। এই ছবি দেখে কোহলির সমর্থকেরা যেমন অবাক হবেন, একইভাবে তাঁর ওপর নিশ্চিতভাবে ক্ষেপে যাবেন প্রেমিকা অনুষ্কা শর্মাও। এতদিন মাঠে কোহলিকে খেলাকালিন হাসি-ঠাট্টা ইয়ার্কিতে মেতে থাকতে দেখা গেলেও, এবার তাঁকে নতুন রোমিও অবতারে দেখে হতবাক হচ্ছেন তাঁর ফ্যানেরা।

Virat Kohli and actress SanjanaBCCL

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *