IND vs ZIM: জিম্বাবোয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে স্বপ্নভঙ্গ হবে এই ৩ ক্রিকেটারের, পাবেন না একটি ম্যাচ খেলার সুযোগ !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

এই বছর ১৮ আগস্ট থেকে শুরু হতে চলেছে ভারত এবং জিম্বাবোয়ে (IND vs ZIM) সিরিজ যার জন্য ইতিমধ্যেই ঘোষিত ভারতীয় দল জিম্বাবোয়ে পৌঁছে গিয়েছে বলে আমরা জানি। শুরু হতে চলা এই সিরিজে ৩টি একদিবসীয় ম্যাচ খেলা হবে বলে জানা গেছে এবং এই সিরিজের নেতৃত্ব দেবেন ভারতীয় তারকা ওপেনার কে এল রাহুল যিনি ইতিমধ্যেই ভারতীয় দলের হয়ে ৫০টির বেশি একদিবসীয় ম্যাচ খেলে ফেলেছেন। জিম্বাবোয়ে সফরের জন্য ঘোষিত ভারতীয় দলে শিখর ধবন এবং কুলদীপ যাদব ছাড়া বাকি সব তরুণ এবং উঠতি ক্রিকেটার। ভারতীয় টীম মানাজেমেন্টের কাছে এই সফরের উদেশ্য হলো তারা দেখে নিতে চাইছে আগামী এশিয়া কাপ এবং বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হতে চলা t20 বিশ্বকাপের জন্য তাদের রিসার্ভ বেঞ্চ কতটা মজবুত।

IND vs ZIM: জিম্বাবোয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে স্বপ্নভঙ্গ হবে এই ৩ ক্রিকেটারের, পাবেন না একটি ম্যাচ খেলার সুযোগ !! 2
India’s Avesh Khan (C) celebrates with teammates after bowling England’s Jos Buttler during the ‘3rd Vitality IT20’ Twenty20 International cricket match between England and India at Trent Bridge in Nottingham, central England on July 10, 2022. – – RESTRICTED TO EDITORIAL USE. NO ASSOCIATION WITH DIRECT COMPETITOR OF SPONSOR, PARTNER, OR SUPPLIER OF THE ECB (Photo by Lindsey Parnaby / AFP) / RESTRICTED TO EDITORIAL USE. NO ASSOCIATION WITH DIRECT COMPETITOR OF SPONSOR, PARTNER, OR SUPPLIER OF THE ECB (Photo by LINDSEY PARNABY/AFP via Getty Images)

শুরু হতে চলা জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলে তারকা ক্রিকেটারের খামতি নেই বললেই চলে,এই দলে যেমন বহু ক্রিকেটার আছেন যারা দলের হয়ে আন্তর্জাতিক মঞ্চে অভিষেক করতে চাইছেন এবং এমন কিছু ক্রিকেটার আছেন যারা দলের হয়ে অন্য ফরম্যাটে অভিষেক করলেও একদিবসীয় ফরম্যাটে অভিষেক করার অপেক্ষায় বসে আছেন। তবে এটা বলা যেতেই পারে সব ক্রিকেটার একসাথে মাঠে নামার সুযোগ পাবেন না তাই বেশ কিছু ক্রিকেটারকে মাঠের বাইরে বসতে হবে সে কথা বলাই বাহুল্য। আমরা এখানে এমন ৩জন তরুণ উঠতি ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যারা শুরু হতে চলা জিম্বাবোয়ে সিরিজে একটিও ম্যাচ না খেলে মাঠের বাইরে বসে থাকবেন বলে মনে করা যাচ্ছে।

রাহুল ত্রিপাঠি

Rahul Tripathi

তরুণ ভারতীয় উঠতি ক্রিকেটারদের মধ্যে অন্যতম হলেন রাহুল ত্রিপাঠি। বহু ম্যাচ ধরে আইপিএল এর মঞ্চে অসাধারণ এই তারকা ব্যাটসম্যান এখনো অব্ধি ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক মঞ্চে অভিষেক করার অপেক্ষায় বসে আছেন। রাহুল ত্রিপাঠি এই বছর আইপিএল এর মঞ্চে ১৪টি ম্যাচ খেলে ৪১৩রান করেছিলেন যার মধ্যে ৩টি অর্ধ শতরান রয়েছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনি দলে হয়ে ডাক পেলেও ২টি ম্যাচেই তাকে বেঞ্চে বসে বসে থাকতে হয়েছিল। তাই মনে করা যাচ্ছে শুরু হতে চলা জিম্বাবোয়ে সফরেও তিনি হয়তো দলের বাইরেই থাকেন কারণ তার পরিবর্তে সঞ্জু স্যামসন এবং দীপক হুডা ইতিমধ্যে দলে জায়গা পাকা করে ফেলেছেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.