IPL 2022 Auction: পাঁচজন ভারতীয় ক্রিকেটার, যারা আইপিএল মেগা নিলামে সর্বোচ্চ দাম পেতে পারেন !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে এই বছরের আইপিএল(IPL) প্রতিযোগিতা। পরের বছর আইপিএল ইতিহাসের মেগা নিলাম শুরু হতে চলেছে। বিশ্বের রোমাঞ্চকর এবং জনপ্রিয় ক্রিকেট লীগ আইপিএল এর মেগা নিলামে আরো দুটি নতুন দলের সংযোজন করা হয়েছে। লখনৌ এবং আমেদাবাদ সহ নতুন দুটি দল নিয়ে পরবর্তী আইপিএল এ মোট ১০ টি দল অংশগ্রহন করতে চলেছে। সুতরাং এ কথা বলাই যাচ্ছে আগামী আইপিএল আরো রোমাঞ্চকর হতে চলেছে যা সমগ্র ক্রিকেট বিশ্বের ফ্যানদের আরো আকর্ষিত করে তুলবে।IPL 2022 Auction: পাঁচজন ভারতীয় ক্রিকেটার, যারা আইপিএল মেগা নিলামে সর্বোচ্চ দাম পেতে পারেন !! 2

আইপিএল এর এই মেগা নিলামের নিয়ম হলো পুরোনো ৮ টি দল তাদের দলের যেকোনো ৪ জন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে এবং বাকি ক্রিকেটারদের নিলামে ছেড়ে দিতে হবে। তাই এই মেগা নিলামের আগে সমস্ত দলগুলি তাদের ক্রিকেটারদের তালিকা প্রকাশ করে ফেলেছে যেখানে মোট ২৭জন ক্রিকেটারকে তারা ধরে রেখেছে যাদের মধ্যে ১৯ জন ভারতীয় ক্রিকেটার এবং বাকি ৮জন বিদেশী ক্রিকেটার। বাকি ক্রিকেটাররা নিলামে উঠতে চলেছেন সে কথা বলার অবকাশ রাখে না। আমরা এখানে এমন ৫জন ভারতীয় ক্রিকেটারকে আলোচনা করবো যারা আগামী আইপিএল এ নিলামে উঠতে চলেছেন এবং আশা করা যাচ্ছে তারা বেশ ভালো দাম পাবেন।

পাঁচজন ভারতীয় ক্রিকেটার, যারা আইপিএল মেগা নিলামে সর্বোচ্চ দাম পেতে পারেন

ঈশান কিষান

IPL 2022 Auction: পাঁচজন ভারতীয় ক্রিকেটার, যারা আইপিএল মেগা নিলামে সর্বোচ্চ দাম পেতে পারেন !! 3

 

তরুণ ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান তিনি সদ্দ্যই ভারতীয় দলের হয়ে t20 ফরম্যাটে এক অসাধারণ অভিষেক করেছেন। বাঁহাতি এই ব্যাটসম্যান আইপিএল এর অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ানসের নির্ভরযোগ্য ব্যাটসম্যান হিসাবে পরিচিত। মুম্বাই ইন্ডিয়ান্স যেহেতু রোহিত শর্মা, জাসপ্রিত বুমরাহ,কাইরন পোলার্ড এবং সূর্যকুমার যাদবকে ধরে রেখেছে তাই ঈশান কিষান পরবর্তী নিলামে উঠতে চলেছে সে কথা বলাই চলে। তাই বাঁহাতি এই পবের্হিতার ব্যাটসম্যান আগামী নিলামে বেশ ভালো দাম পেতে চলেছেন সে কথা বলাই যেতে পারে।

Read More: IPL 2022 Auction: আইপিএল ইতিহাসে পাঁচটি নতুন মুখ, যারা মেগা নিলামে পাবে আকর্ষণীয় দাম !!

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.