আবারও দলের কঠিন সময়ে রক্ষাকর্তার ভূমিকা পালন করলেন মহেন্দ্র সিং ধোনি। মঙ্গলবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে আইপিএল ১০-এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ২৬ বলে দূরন্ত ৪০ রান করে রাইজিং পুণে সুপার জায়েন্টকে ফাইনালে তোলার পাশাপাশি নিজের সবচেয়ে বড় সমালোচককেও নিজের সবচেয়ে বড় ভক্ত বানিয়ে ফেললেন। তিনি রাইজিং পুণে সুপার জায়েন্টের অন্যতম মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কা। যিনি মঙ্গলবার টিম মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ধোনির নজর কাড়া পারফরম্যান্স দেখে সোশ্যাল নেটওয়ার্ক সাইট ট্যুইটারে একটি বিস্ফোরক ট্যু্ইট করে আবারও মাহিকে প্রশংসায় ভরিয়ে দিলেন।

ধোনিকে ফের অপমান করলেন পুণের মালিকরা, দেখে নিন তারা কি বললেন

প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্সকে তাদেরই মাঠে উড়িয়ে আইপিএল ১০-এর ফাইনালে ওঠার রাতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বসে ম্যাচ শেষে হর্ষ গোয়েঙ্কা ধোনির প্রশংসায় ট্যুইটারের লেখেন, “মহেন্দ্র সিং ধোনির বিস্ফোরক ব্যাটিং, সুন্দর ওয়াশিংন্টনের অসাধারণ বোলিং এবং স্টিভ স্মিথের জবরদস্ত অধিনায়কত্ব রাইজিং পুণে সুপার জায়েন্টকে আইপিএল ১০-এর ফাইনালে নিয়ে গেল।”

ক’দিন আগে অবশ্য এই হর্ষ গোয়েঙ্কা চলতি আইপিএলে ধোনির অফ ফর্মের কারণে তাঁকে ট্যুইটারে সমালোচনায় ভরিয়ে দিয়েছিলেন। ট্যুইট করে লিখেছিলেন, “স্মিথ প্রমাণ করলেন, তিনিই জঙ্গলের আসল রাজা। ধোনিকে সবক্ষেত্রে পিছনে ফেলে দিলেন। দলের অধিনায়ক হিসেবেও অসাধারণ পারফরম্যান্স করছেন স্মিথ। এর ফলে প্রমাণ হয়, স্মিথকে নেতা হিসেবে বাছাই করার সিদ্ধান্ত একেবারে সঠিক ছিল।”

এর পরও হর্ষ মাহিকে পরোক্ষভাবে সমালোচনা করে দলের বেশ কয়েক’টি ব্যাটসম্যানের ব্যাটিং স্ট্রাইট রেটের একটি ছবি ট্যুইটারে পোস্ট করেন। পাশাপাশি সেখানে সবার দৃষ্টি আকর্ষণ করে জানান, ধোনির স্ট্রাইক রেট সবচেয়ে কম। মাহির বিরুদ্ধে হর্ষের এমন ধারাবাহিক সমালোচনা ভরা ট্যুইটে তাঁর ওপর রীতিমতো ক্ষেপে যান ধোনির সমর্থকেরা। যার জেরে হর্ষ গোয়েঙ্কাকেও তারা ট্যু্ইটারে পাল্টা আক্রমণ করতে থাকেন। যার জবাবে হর্ষও কয়েক’জন ধোনি ভক্তকে সরাসরি ব্লক করেন।

তবে মঙ্গলবারের ওয়াংখেড়েতে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে যখন একের পর এক পুণে ব্যাটসম্যান মুম্বই বোলার এবং ফিল্ডারদের দাপটের কাছে আত্মসমর্পন করে কম রানের বিনিময়ে সাজঘরে ফিরে যাচ্ছিলেন, ঠিক তখনই মনোজ তেওয়ারির সঙ্গে জুটি বেঁধে ধোনি ৭৩ রানের অসাধারণ একটা পার্টনারশিপ খেলে পুণের স্কোর বোর্ডকে সমৃদ্ধ করে তোলেন। যেটা দেখে মাহিতে মুগ্ধ হয়ে হর্ষ গোয়েঙ্কা ম্যাচের মধ্যিখানেই একটা ট্যুইট করে লেখেন, “”ম্যাচ এখন দারুণ জায়গায় রয়েছে। অসাধারণ একটা ইনিংস খেললো রাহানে, তেওয়ারি এবং ধোনি।”

শেষ পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারিয়ে প্রতিযোগিতার ফাইনালে উঠে এলো রাইজিং পুণে সুপার জায়েন্ট।

  • SHARE

    আরও পড়ুন

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন
    আসন্ন আইপিএল ২০১৮র নিলামে দল পাননি তিনি। নিলামে অবিক্রীতই থেকে গেছিলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত...

    আইপিএল২০১৮: সম্পূর্ণ সূচী, ম্যাচের সময়, স্থান, এবং অন্যান্য বিবরণ

    মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগামি ৭ এপ্রিল থেকে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং এই আইপিএলে নির্বাসন কাটিয়ে ফিরে...

    সারা তেন্ডুলকরের ফেক আইডি বানিয়ে এনসিপি প্রধানকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার এক ব্যক্তি

    সারা তেন্ডুলকরের ফেক আইডি বানিয়ে এনসিপি প্রধানকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার এক ব্যক্তি
    কিছুদিন আগেই ভারতের কিংবদন্তী ক্রিকেটের শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের মেয়েকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার হয়েছিলেন পশ্চিম...

    সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়ক বিরাটকে অপমান করলেন কপিল শর্মা

    সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়ক বিরাটকে অপমান করলেন কপিল শর্মা
    ফের বিতর্কে কমেডিয়ান কপিল শর্মা। এবার তিনি সরাসরি অপমান করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। যার ফলে রাগে...

    ভারত দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ: চতুর্থ ওয়ান ডে চলাকালীন বর্ণবিদ্বেষের শিকার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার

    ভারত দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ: চতুর্থ ওয়ান ডে চলাকালীন বর্ণবিদ্বেষের শিকার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার
    ভারত দক্ষিণ আফ্রিকার মধ্যে ওয়ান ডে সিরিজ চলাকালীনই ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। জোহানেসবার্গের চতুর্থ ওয়ান ডে...