পাকিস্তানের বিরুদ্ধে হারে বিরাট কোহলির এই কাজে বিরক্ত অজয় জাদেজা! 1

পাকিস্তানের বিপক্ষে হারের পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির বক্তব্যে অসন্তুষ্ট ভারতের প্রাক্তন ব্যাটসম্যান অজয় ​​জাদেজা। অজয় জাদেজা বলেছিলেন যে তিনি হতাশ হয়েছিলেন যখন অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন যে ভারতীয় দল তাদের ওপেনারদের তাড়াতাড়ি আউট করার কারণে পাকিস্তানের বিরুদ্ধে ব্যাকফুটে ছিল।

India vs Pakistan: Will you drop Rohit Sharma? Virat Kohli laughs off  journalist's question after 10-wicket loss - Sports News

ম্যাচের প্রথম ও তৃতীয় ওভারে রোহিত শর্মা ও কেএল রাহুলকে আউট করেন পাকিস্তানের ফাস্ট বোলার শাহীন আফ্রিদি। তবে বিরাট কোহলি ক্রিজে ছিলেন এবং ম্যাচের পরে বলেছিলেন যে শাহীন আফ্রিদির স্পেল ভারতীয় ব্যাটসম্যানদের চাপে ফেলেছে। অজয় জাদেজা অধিনায়ক বিরাট কোহলির এই বক্তব্যে হতাশ এবং তিনি বিশ্বাস করেন যে বিরাট কোহলির মতো একজন খেলোয়াড় মাঠে থাকলে টিম ইন্ডিয়া কীভাবে চাপে আসতে পারে। Cricbuzz-এ অজয় ​​জাদেজা বলেন, “আমি সেদিন বিরাট কোহলির বক্তব্য শুনেছিলাম। তিনি বলেছিলেন যে আমরা যখন দুটি উইকেট হারিয়েছিলাম, তখন আমরা পাকিস্তানের বিপক্ষে ম্যাচে পিছিয়ে পড়েছিলাম। এই বক্তব্যে আমি হতাশ হয়েছিলাম। বিরাট কোহলির মতো একজন খেলোয়াড় যখন মাঠে ছিলেন। যদি এমন হয়, ম্যাচ শেষ করার কোনো উপায় নেই। সে এমনকি দুটি বলও খেলেনি এবং এমনটি ভেবেছিল, এটি ভারতের দৃষ্টিভঙ্গি দেখায়।”

T20 World Cup 2021: Cricket world erupts over Virat Kohli act

পাকিস্তানের বিপক্ষে বিরাট কোহলির ৪৯ বলে ৫৭ রান এবং ভারত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করে। জবাবে পাকিস্তানের ওপেনার মহম্মদ রিজওয়ান ও বাবর আজম কোনো উইকেট না হারিয়ে ১৫২ রানের লক্ষ্য অর্জন করেন। প্রথমবারের মতো বিশ্বকাপের ম্যাচে ভারতীয় দলকে হারিয়েছে পাকিস্তান দল।

Leave a comment

Your email address will not be published.