Asia Cup 2022: এশিয়া কাপে এই তিন খেলোয়াড়ই করবে পাকিস্তানকে নাস্তানাবুদ, প্রমান হবে টিম ইন্ডিয়ার বড় অস্ত্র !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022) শুরু হতে যাচ্ছে ২৭ই আগস্ট থেকে। একই সময়ে, এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার প্রথম প্রতিদ্বন্দ্বিতা হবে পাকিস্তানের সঙ্গে ২৮ আগস্ট। এই ম্যাচটি হতে চলেছে এশিয়া কাপ ২০২২-এর সবচেয়ে বড় ম্যাচ। এই দুই দল যখনই মাঠে নামে, তখনই পরিবেশ থাকে বেশ উত্তপ্ত। এবার সবার নজর টিম ইন্ডিয়ার তিন খেলোয়াড়ের দিকে, এই তিন খেলোয়াড়ের পাল্লাই সবচেয়ে ভারী হতে চলেছে পাকিস্তান দলের।

বিরাট কোহলি

Virat Kohli And Shadab Khan
India’s captain Virat Kohli (R) speaks with Pakistan’s Shadab Khan during the ICC mens Twenty20 World Cup cricket match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on October 24, 2021. (Photo by INDRANIL MUKHERJEE / AFP) (Photo by INDRANIL MUKHERJEE/AFP via Getty Images)

দীর্ঘ বিরতিতে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে। এটি হবে তার ১০০তম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ। পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলির রেকর্ডই সেরা, এমন পরিস্থিতিতে বিরাটই প্রমাণিত হতে চলেছেন পাকিস্তান দলের জন্য সবচেয়ে বড় হুমকি। এবার এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। বিরাট কোহলি টি-টোয়েন্টি ফরম্যাটের এশিয়া কাপে এখন পর্যন্ত পাঁচ ম্যাচে ৭৬.৫০ গড়ে ১৫৩ রান করেছেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.