ভিডিও : ম্যাচের দিন একেবারে নতুন শরীরের রোহিত শর্মাকে দেখা যাবেন, ভুলে যাবেন 'বড়াপাও'কে 1

বিউগল বাজানো হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের জন্য, যাকে বলা হয় ভারতের ক্রিকেটের উত্সব। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে আগামী ৯ এপ্রিল চেন্নাইয়ের এম এ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে। আরসিবির বিস্ফোরক ব্যাটসম্যান এবং টি টোয়েন্টি বিশেষজ্ঞ খেলোয়াড়দের দ্বারা পূর্ণ, অন্যদিকে মুম্বইয়ের অভিজ্ঞ খেলোয়াড়দের একটি দীর্ঘ সেনা রয়েছে। অধিনায়কের অধীনে দলকে টানা দুবার আইপিএল খেতাব দান করা রোহিতের জয়ের হ্যাটট্রিক থাকবে। রোহিত তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে জিমে প্রচণ্ড ঘামতে দেখা যায়।

RCB vs MI, IPL 2020: Mumbai, Bangalore name playing XI | Sports News,The Indian Express

রোহিত তাঁর জিম সেশন বা অনুশীলন সম্পর্কিত একটি অল্প পরিমাণে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। মুম্বই অধিনায়ককে ভিডিওতে ফ্যাট ট্রেনিং করতে দেখা যায়, এর পাশাপাশি তিনি তাঁর পেশিগত ইস্যুতে কাজ করছেন, এমনটাও দেখা যায়। রোহিতের অধিনায়কত্বে মুম্বই ইন্ডিয়ানস সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা আইপিএল ২০২০ এর ফাইনাল ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে পঞ্চমবারের মতো খেতাবটি জয় করেছিল। চেন্নাই সুপার কিংসের পরে মুম্বই এই জাতীয় দ্বিতীয় দল, যা তার শিরোপা রক্ষায় সফল হয়েছে।

View this post on Instagram

A post shared by Rohit Sharma (@rohitsharma45)

আইপিএল ২০২১ নিলামের আগে মুম্বই তার বেশিরভাগ খেলোয়াড়কে ধরে রেখেছে। একই সাথে দলে ক্রিস লিন, পীযূষ চাওলার মতো শক্তিশালী কিছু খেলোয়াড়কেও তাদের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। দলে অধিনায়ক রোহিত শর্মা, কুইন্টন ডিককের রূপে বিস্ফোরক উদ্বোধনী জুটি রয়েছে, আর এই মরশুমে তাদের পারফর্মেন্স দিয়ে দৌড়াতে আগ্রহী সূর্যকুমার যাদব এবং ইশান কিশান। পান্ডিয়া ব্রাদার্স এবং কাইরন পোলার্ডের উপস্থিতিতে দলে ভাল ফিনিশার রয়েছে। বোলিংয়ে জসপ্রীত বুমরাহ এবং ট্রেন্ট বোল্টের জুটি কোনও ব্যাটিং অর্ডার নষ্ট করার ক্ষমতা রাখে। পীযূষ চাওলার আগমনের সাথে সাথে দলের স্পিন বিভাগও এখন বেশ ভারসাম্য দেখাচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *