ENG vs IND

ENG vs IND: পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা হচ্ছে (ENG vs IND)। এই ম্যাচের চার দিন কেটে গেছে। প্রথম তিন দিন ম্যাচ ভারতের হাতে দেখা গেলেও এখন এই ম্যাচ মনে হচ্ছে ইংল্যান্ডের দখলে যেতে চলেছে। দ্বিতীয় ইনিংসে মাত্র ২৪৬ রান করে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া (Team India)। যদিও ভারত (India) এখনও ইংল্যান্ডের চেয়ে বেশ খানিকটা এগিয়ে রয়েছে। এই লড়াইয়ে, ইংল্যান্ডের ইনিংসের সময় জনি বেয়ারস্টো হনুমা বিহারীর (Hanuma Vihari) হাতে ক্যাচ দিয়েছিলেন। সেই সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হওয়ায় হনুমার উপর ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

ENG vs IND: জনির ক্যাচ ফেলে দেন হনুমা

ENG vs IND: "আপনি এখনই ক্রিকেট থেকে অবসর নিয়ে নিন", নেটিজেনদের তোপের মুখে এই ভারতীয় ব্যাটসম্যান 1

টিম ইন্ডিয়ার চতুর্থ দিনের পারফরমেন্স ছিল খুবই খারাপ। দ্বিতীয় ইনিংসে মাত্র ২৪৬ রান করে অলআউট হয়ে যায় দলের খেলোয়াড়রা। এছাড়া ফিল্ডিং ও বোলিং, দুই ক্ষেত্রেই খেলোয়াড়রা পিছিয়ে ছিলেন। একই সময়ে, ইংল্যান্ড দলের বিস্ফোরক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো দ্বিতীয় ইনিংসে দুবার জীবনদান পান, যা সম্পূর্ণরূপে টিম ইন্ডিয়াকে ব্যাকফুটে ঠেলে দিয়েছে।

প্রথম, জনিকে হনুমা জীবনদান করেন। এরপর দ্বিতীয় জীবনদান করেন সিরাজ। ফিল্ডারদের এই সব মিস ভারতীয় দলকে এখন হারের মুখোমুখি দাঁড় করিয়েছে। চতুর্থ দিনের খেলা শেষে জনি ৭২ রান করে এবং ইংল্যান্ড দলের স্কোর ৩ উইকেটে ২৫৯ রান সংগ্রহ করে। এমতাবস্থায় দলের ফিল্ডার ও বোলারদের ওপর ক্ষুব্ধ ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাদের ট্রোল করেন।

Leave a comment

Your email address will not be published.