রাহানেকে নিয়ে এই পাকিস্তানী ক্রিকেটারের বিতর্কিত বয়ান, বললেন… 1

ভারতীয় দলের সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে বর্তমান ইংল্যান্ড সিরিজে নিয়মিত রান করার জন্য সংঘর্ষ করে চলেছেন। এখনও পর্যন্ত খেলা হওয়া চারটি টেস্ট ম্যাচে রাহানে সম্পূর্ণভাবে ফ্লপ হয়েছেন আর ইংল্যান্ডের ইংল্যান্ডের বোলারদের সুইংয়ের সামনে তাকে অসহায় দেখিয়েছে। এখনও পর্যন্ত এই সিরিজে লর্ডসের মাঠে খেলা ৬১ রানের ইনিংস ছাড়া রাহানের ব্যাট থেকে একটিও ভাল ইনিংস বেরোয়নি। তার এই নিয়মিত খারাপ প্রদর্শনকে দেখে এখন ভারতীয় দলকে নিয়ে প্রশ্নও উঠতে শুরু করেছে যে কেনো তাকে এখনও প্রথম একাদশে রাখা হচ্ছে।

ছয় নম্বরেও ফ্লপ থেকেছেন রাহানে

রাহানেকে নিয়ে এই পাকিস্তানী ক্রিকেটারের বিতর্কিত বয়ান, বললেন… 2

বর্তমান সিরিজের প্রথম তিনটি ম্যাচে নিয়মিত ফ্লপ হওয়ার পর ভারতীয় দল ওভাল টেস্টে রাহানে ছয় নম্বরে ব্যাটিং করতে পাঠায়। কিন্তু ভারতের এই পরিকল্পনাও ব্যর্থ হয় আর রাহানে চতুর্থ টেস্টেও দারুণভাবে ফ্লপ হয়েছেন। ওভাল টেস্টের প্রথম ইনিংসে রাহানে মাত্র ১৪ রান করে আউট হন, অন্যদিকে দ্বিতীয় ইনিংসে তিনি কোনো রান না করেই প্যাভিলিয়নে ফেরত যান। এখন এই ব্যাপারে কথা বলতে গিয়ে প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার দানিশ কানেরিয়া বলেছেন যে, “ভারতীয় টিম ম্যানেজমেন্ট ওকে নীচের দিকে খেলিয়ে বাঁচানোর চেষ্টা করছে। যদি রাহানে ফর্মে না থাকে তাহলে তার জায়গায় প্রথম একাদশে সূর্যকুমার যাদব বা হনুমা বিহারীকে সুযোগ দেওয়া যেতে পারত”।

সূর্যকুমার যাদব বা হনুমা বিহারীর পাওয়া উচিত সুযোগ – কানেরিয়া

রাহানেকে নিয়ে এই পাকিস্তানী ক্রিকেটারের বিতর্কিত বয়ান, বললেন… 3

নিজের ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে কানেরিয়া বলেন, “আমি বুঝতে পারছি না যে ওরা কেনো অজিঙ্ক রাহানেকে বাঁচাচ্ছে। যদি ও এই ইনিংসে ভাল প্রদর্শন করতে না পারেন তো সূর্যকুমার যাদব বা হনুমা বিহারীর জন্য দরজা খুলে দিক। রাহানে ফর্মে নেই আর ও জানে না যে ও অফ স্ট্যাম্প কোথায় রয়েছে। যদি আপনি জানেন যে কোনো খেলোয়াড় ফর্মে নেই তো আপনার তাকে পরিবর্তন করা উচিত ছিল। এতে বিপক্ষের কাছে একটি মেসেজ যায় যে আপনি ব্যাটসম্যানকে বাঁচাচ্ছেন”।

Leave a comment

Your email address will not be published.