আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সকে অদ্ভুত স্থানে রাখলেন আকাশ চোপড়া 1

আজ থেকে শুরু হচ্ছে সেই টুর্নামেন্ট যার অপেক্ষায় ছিল বিশ্বের অসংখ্য ক্রিকেটপ্রেমী। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ত্রয়োদশ সংস্করণ শুরু হবে টুর্নামেন্টের দুই সফলতম দলের ম্যাচ দিয়ে। আটটি ফ্র্যাঞ্চাইজিই যথেষ্ট শক্তিশালী, কিন্তু এনাদের মধ্যে কোন দলটি থাকবে লিগের শীর্ষে, কারা সুযোগ পাবেন না প্লেঅফে। এই নিয়ে আলোচনা তুঙ্গে।

IPL 2020 Final Set To Be Postponed: Report

এই অবস্থায় এবার নিজের মত দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া। নিজের মত করে প্রেডিকশন করে বলে দিলেন কোন চার দল কোয়ালিফাই করবে প্লেঅফে। এছাড়া কোন স্থানে কোন দল শেষ করবে সেই নিয়েও নিজের মত দিলেন জনপ্রিয় এই ধারাভাষ্যকার।

With IPL suspended due to Pandemic, Aakash Chopra to commentate on digital matches - cricket - Hindustan Times

শীর্ষস্থানে এই বছর থাকতে চলেছে দিল্লি ক্যাপিটালস, এমনটাই জানিয়েছেন আকাশ চোপড়া। এরপর দুই ও তিন নম্বরে থাকবে আইপিএল-এর দুই সফলতম ফ্র্যাঞ্চাইজি যথাক্রমে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। আর চার নম্বরে শেষ করবে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

IPL 2020 Team Preview: Shreyas Iyer, Ricky Ponting-Led Delhi Capitals Aim For Maiden Title in Upcoming Edition in UAE | India.com cricket news

নিজের ইউটিউব চ্যানেলে এই বিষয়ে আকাশ চোপড়াকে প্রশ্ন করা হয়েছিল এবারের আইপিএল-এর লিগে স্থানাধিকারী নিয়ে। এর উত্তরে আকাশ জানিয়েছেন, “এটা খুবই কঠিন প্রশ্ন। আমি প্রথম স্থানে দিল্লি ক্যাপিটালসকে রাখব। দুই ও তিন নম্বরে যথাক্রমে থাকবে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। এবং চার নম্বরে শেষ করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।”

Silencing voices with force will turn students against India': Akash Chopra

এর ফলে আকাশ চোপড়া মনে করেন, যে চারটি দল এবারের প্লে অফ থেকে বঞ্চিত হতে চলেছে, তারা হল কলকাতা নাইট রাইডার্স, সানরাইজার্স হায়দ্রাবাদ, কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়্যালস।

IPL 2020: Aakash Chopra picks the ideal playing XI for Kolkata Knight Riders

এই নিয়ে আকাশ চোপড়া জানিয়েছেন, “পাঁচ নম্বরে আমি রাখব কলকাতা নাইট রাইডার্সকে। ছয় নম্বরে থাকবে সানরাইজার্স হায়দ্রাবাদ। কিংস ইলেভেন পাঞ্জাব থাকবে সাত সম্বরে আর একদম শেষ স্থানে থাকবে রাজস্থান রয়্যালস।”

Aakash Chopra Reveals His Top Three Present Test Opening Pairs

যদিও এই প্রেডিকশন বদলেও যেতে পারে বলে দাবি করলেন আকাশ। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের স্থানের অদলবদল ঘটতে পারে। এমনকি এই একই জিনিস হতে পারে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে।

Team Profile, Mumbai Indians: Three-Time Champions Want To Prove 2018 Was Just A Glitch | Cricket News

নিজের ইউটিউব চ্যানেলে এই প্রসঙ্গে আকাশ চোপড়া বলেন, “এটা আমার প্রেডিকশন হলেও আমার মনে হয় দ্বিতীয় ও তৃতীয় স্থানে অদলবদল হতে পারে। চেন্নাই সুপার কিংস তিন নম্বরে আসতে পারে আর মুম্বই ইন্ডিয়ান্স দ্বিতীয় স্থানে। এছাড়াও কলকাতা নাইট রাইডার্স চার নম্বরে যেতে পারে আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পাঁচে শেষ করবে।”

IPL 2020: Gautam Gambhir Predicts Key Overseas Player in Virat Kohli's RCB

এবারের আইপিএল-এ সবথেকে শক্তিশালী বোলিং লাইনআপ হিসেবে অনেকেই মুম্বই ইন্ডিয়ান্সকে এগিয়ে রাখলেও অন্যরকম ভাবনা আকাশ চোপড়ার। তিনি স্পষ্ট জানালেন, আইপিএল-এর ত্রয়োদশ সংস্করণে ভালো বোলিং লাইনআপের ক্ষেত্রে তার প্রথম পছন্দ চেন্নাই সুপার কিংস এবং দ্বিতীয় পছন্দ হল দিল্লি ক্যাপিটালস।

Leave a comment

Your email address will not be published.