দেখুন : মর্মস্পর্শী ভিডিওতে নিজেদের দলের নাম বদল করল কিংস ইলেভেন পাঞ্জাব, চোখে জল আসতে বাধ্য হবে 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি দল কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের নাম এবং অফিসিয়াল লোগো পরিবর্তন করেছে। এই ফ্র্যাঞ্চাইজি দলের নতুন নাম হয়েছে ‘পাঞ্জাব কিংস’। আইপিএলের চতুর্দশতম সংস্করণের জন্য মিনি নিলামের একদিন আগে দলটি এই ঘোষণা করেছে। যদিও এর আগেই দলের নাম এবং লোগো পরিবর্তন করার খবর এসে গিয়েছিল ক্রিকেট মহলে।

Image result for kings xi punjab

আইপিএলের চতুর্দশতম আসরের জন্য, মোট ২৯২ জন খেলোয়াড়কে মিনি নিলামে বিড করা হবে। আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে খেলোয়াড়দের বিড ঘোষণা করা হবে। আর তার আগে বুধবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় দলের নতুন লোগো প্রকাশিত হয়েছে। এই ব্র্যান্ডের নতুন পরিচয়ের বিষয়ে কথা বলতে গিয়ে দলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সতীশ মেনন বলেছিলেন, “পাঞ্জাব কিংস আরও উন্নত একটি ব্র্যান্ডের নাম, এবং আমরা মনে করি মূল ব্র্যান্ডের দিকে মনোনিবেশ করার জন্য এটি আমাদের সঠিক সময়।”

এদিকে নিজেদের ইনস্টাগ্রামে একটি মর্মস্পর্শী ভিডিওর মাধ্যমে নিজেদের ফ্র্যাঞ্চাইজির নাম পরিবর্তনের কথা ঘোষণা করা হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, নিজেদের সোশ্যাল মিডিয়ায় কিংস ইলেভেন পাঞ্জাবের নামটি মুছে নতুন নাম দেওয়া হয়েছে। আর এই ভিডিও দেখে কিংস ইলেভেন পাঞ্জাব বা বলা ভালো পাঞ্জাব কিংসের সমর্থকদের চোখের কোনে একটু হলেও জল জমেছে।

মোহিত বর্মণ, নেস ওয়াদিয়া, প্রীতি জিন্টা এবং করণ পলের এই ফ্র্যাঞ্চাইজি দল একবারও আইপিএল জিততে পারেনি। দলটি এই আইপিএলের প্রথম মরসুমে একবারই রানার আপ হয়েছিল এবং একবার তৃতীয় স্থানে শেষ করেছিল। চলতি বছরের এপ্রিলে শুরু হতে চলেছে আইপিএল এর চতুর্দশ সংস্করণ।

Leave a comment

Your email address will not be published.