IPL 2022: লাগাতার অষ্টম হারের পর রোহিতের নামে যোগ হল এই লজ্জাজনক রেকর্ড 1

আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফলতম দল আর রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের জন্য আইপিএলের ১৫তম মরশুম এখনও পর্যন্ত দুঃস্বপ্নের মতোই কেটেছে। দল এখনও পর্যন্ত খেলা ৮টি ম্যাচেই হারের মুখ দেখেছে। চলতি মরশুমে ধারাবাহিক ৮টি ম্যাচে হারের পর অধিনায়ক রোহিত শর্মার নামে একটি লজ্জাজনক রেকর্ড নথিবদ্ধ হয়েছে। কিছু সমর্থক এর ফলে রোহিতের তুলনা পাকিস্থানের দলের বর্তমান অধিনায়ক বাবর আজমের সঙ্গেও করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের নামে লজ্জাজনক রেকর্ড

IPL 2022: লাগাতার অষ্টম হারের পর রোহিতের নামে যোগ হল এই লজ্জাজনক রেকর্ড 2

রবিবার লখনউয়ের বিরুদ্ধে পাওয়া ৩৬ রানের বড় হারের পর মুম্বাই এই টুর্নামেন্টে ধারাবাহিক অষ্টম হারের মুখ দেখেছে। এই হারের ফলে মুম্বইয়ের নামে একটি ভীষণই লজ্জাজনক রেকর্ড নথিবদ্ধ হয়েছে। আসলে মুম্বই ইন্ডীয়ান্স আইপিএলের ইতিহাসের এমন প্রথম দল যারা শুরুর ৮টি ম্যাচে হারের মুখ দেখেছে। এর সঙ্গেই এই বছর ষষ্ঠবার যখন মুম্বইয়ের দল প্লে অফে জায়গা করে নিতে অসফল হয়েছে। এর আগে তারা ২০০৮, ২০০৯, ২০১৬, ২০১৮ আর ২০২১ এ প্লে অফে জায়গা করে নিতে পারেনি।

রোহিত শর্মার তুলনা হল বাবর আজমের সঙ্গে

IPL 2022: লাগাতার অষ্টম হারের পর রোহিতের নামে যোগ হল এই লজ্জাজনক রেকর্ড 3

ভারতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মা আইপিএলের ইতিহাসে প্রথম অধিনায়ক হলেন, যার অধিনায়কত্বে দলকে ধারাবাহিক ৮টি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে। রবিবার লখনউয়ের বিরুদ্ধে ম্যাচ হারের পর মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মার তুলনা পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের সঙ্গে করা হচ্ছে, যিনি লাগাতার ৮টি ম্যাচ হেরেছেন। আসলে বাবরের নেতৃত্বে করাচি কিংস এই বছর খেলা হওয়া পাকিস্তান সুপার লীগে লাগাতার ৮টি ম্যাচ হারে। প্রসঙ্গত লাগাতার ৮টি ম্যাচ হারার ফলে মুম্বইয়ের জন্য এবারের আইপিএলের প্লে অফে পৌঁছনোর সমস্ত রাস্তা বন্ধ হয়ে গিয়েছে।

Leave a comment

Your email address will not be published.