INDvSA: IPL 2022-এ জঘন্য ফর্মে ছিলেন এই তারকা, তবুও ভারতীয় দলে সুযোগ পেলেন! মাথায় হাত জনতার 1

আইপিএল ২০২২ (IPL 2022), অনেক খেলোয়াড় তাদের দুর্দান্ত খেলার ভিত্তিতে টিম ইন্ডিয়াতে (India) তাদের জায়গা তৈরি করেছে। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে। এই দলে এমন একজন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে যে এই আইপিএল সিজন ১৫-এ একেবারেই ফ্লপ ছিল। দলে এই খেলোয়াড়ের নির্বাচন সবাইকে অবাক করেছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ জন খেলোয়াড়ের একটি দল ঘোষণা করা হয়েছে, এই দলে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) নামও রয়েছে। ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২২-এ সম্পূর্ণ ফ্লপ ছিলেন। ভেঙ্কটেশ আইয়ারও আইপিএল ২০২২-এ খারাপ খেলার কারণে দল থেকে বাদ পড়েছিলেন, তবে তিনি এই মরসুমে বিশেষ কিছু করতে পারেননি।

আইপিএল ২০২২-এ গড় মাত্র ১৬.৫৫

INDvSA: IPL 2022-এ জঘন্য ফর্মে ছিলেন এই তারকা, তবুও ভারতীয় দলে সুযোগ পেলেন! মাথায় হাত জনতার 2

ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২২-এ খেলা ১২ ম্যাচে ১৬.৫৫ গড়ে মাত্র ১৮২ রান করেছিলেন। এই মরসুমে তার ব্যাট থাকে মাত্র একটি ফিফটি দেখা গেছে। গত মরসুমের নায়ক বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) এই মরসুমে পুরোপুরি ব্যর্থ। কেকেআর এই মরসুমে তরুণ অলরাউন্ডারকে ৮ কোটি টাকাতে ধরে রেখেছিল, তিনি এই মরসুমে রান করতে হিমশিম খাচ্ছিলেন, তবে নির্বাচকরা এই খেলোয়াড়ের প্রতি আস্থা দেখিয়েছেন।

টিম ইন্ডিয়ার জন্য ভালো পারফরম্যান্স

INDvSA: IPL 2022-এ জঘন্য ফর্মে ছিলেন এই তারকা, তবুও ভারতীয় দলে সুযোগ পেলেন! মাথায় হাত জনতার 3

ভেঙ্কটেশ আইয়ার টিম ইন্ডিয়াতে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার জায়গায় বেশ কিছুদিন ধরেই টিম ইন্ডিয়ার অংশ ছিলেন। ভেঙ্কটেশ আইয়ার ভারতের হয়ে ২টি ওডিআই খেলেছেন, যাতে তিনি ১২ গড়ে ২৪ রান করেছেন। ভেঙ্কটেশ আইয়ার ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যাতে তিনি ৩৩.২৫ গড়ে ১৩৩ রান করেছেন এবং ৫ উইকেটও নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.