চ্যাম্পিয়ন্স ট্রফির আগে প্রথম ওয়ার্ম আপ ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটা গুরুত্বপূর্ণ সময়ে ক্রিজে নেমে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে নজরকাড়া অপরাজিত ১৭ রান করে দলকে ভরসা জুগিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। অনেকেই ভেবেছিলেন মঙ্গলবারে বাংলাদেশের বিরুদ্ধে ওভালে দ্বিতীয় ওয়ার্ম আপ ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে ধোনি নিশ্চিতভাবে আরও একটি দারুণ ইনিংস খেলবেন। সকাল থেকে সে আশা নিয়েই লন্ডনের ওভালে ভিড় জমিয়েছিলেন ধোনি ভক্তরা। যদিও এদিনের ম্যাচে ভারতীয় দলে ধোনির নাম না থাকায় তাঁরা চূড়ান্ত হতাশ হয়েছিলেন। তবে দিনের শেষে তাঁদের মন ভরিয়ে দিলেন ধোনি। দলে তিনি না থেকেও, সতীর্থদের এবং নিজের সেই ভক্তদের কথা মাথায় রেখে মাঠে নামলেন মাহি। যদিও ব্যাট হাতে নয়, ‘ওয়াটার বয়’ এর ভূমিকায়।

ভিডিও – সাউদির সাথে ধাক্কা-ধাক্কি করার পর ধোনি যা করলেন তা নজির!

প্রথম ওয়ার্ম আপ ম্যাচে ধোনি ভারতীয় দলে ছিলেন। এদিন অবশ্য তিনি নিজেকে দলের বাইরে রেখে দীনেশ কার্তিককে উইকেটের পিছনে দাঁড়ানোর সুযোগ করে দেন। এটাকে অবশ্য অনেকে চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ভারত নিজেদের রিজার্ভ বেঞ্চ যাচাই করে নিচ্ছে বলে মনে করছেন। আগামী ৪ঠা জুন ভারত চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে। তার আগে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে ধোনিকে দলে না দেখে অনেকেই অবাক হয়েছেন। তিনি দলের বাইরে থাকলেও, মাঠের বাইরে দীর্ঘক্ষণ থাকার মানুষ নন, তা এদিন আবারও প্রমাণ হল। দলে না থেকেও দলের ক্রিকেটারদের জল পানের সময় মাঠেই জল নিয়ে ঢুকে পড়লেন ধোনি। তাঁকে মাঠে ব্যাট হাতে ঝড় তুলতে না দেখতে পেয়ে এতক্ষণ যাঁরা স্টেডিয়ামে বসে আফসোস করছিলেন, তাঁরা ধোনির মতো এত বড় মাপের ক্রিকেটারকে এই নতুন রূপে দেখে দারুণ খুশি। ধোনি ভক্তদের কাছে ওটাই যেন মঙ্গলবারের ম্যাচের সেরা ছবি ছিল। যেখানে বিশ্বসেরা অধিনায়ক ধোনি, সতীর্থদের জন্য দ্বিধাহীনভাবে সবকিছুই করতে পারেন। উল্লেখ্য, এদিনের ওয়ার্ম আপ ম্যাচের শেষ দিকে ধোনিকে মাঠে ফিল্ডিংও করতে দেখা যায়।

এখানে দেখুন এই ম্যাচে ধোনির মাঠে থাকার মুহুর্তটিঃ

https://twitter.com/lKR1088/status/869720165059055616

 

ভিডিওঃ একটা বড় ছক্কা হাঁকিয়ে ধোনি যা করলেন, তাতে হাসি আটকাতে পারলেন না কোহলি

  • SHARE

    আরও পড়ুন

    বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার

    বাবা হলেন ভারতীয় ক্রিকেটের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা। এক কন্যা সন্তানের পিতা হলেন তিনি। আর সে...

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...