ভিডিও : মুম্বই ইন্ডিয়ান্সের বোলারদের ধুয়ে সাফ করে দিতে চান গ্লেন ম্যাক্সওয়েল, বল হারানোর লড়াইয়ে নামবে 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের প্রথম ম্যাচে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের দল আগামী ৯ এপ্রিল চেন্নাইয়ের এম এ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে। দুটি দলই কাগজে খুব দৃঢ় দেখাচ্ছে। গ্লেন ম্যাক্সওয়েল এবং কাইল জেমিসনের মতো খেলোয়াড়ের আগমনের সাথে সাথে বিরাট কোহলির সেনাবাহিনী খেতাব জয়ের শক্ত প্রতিযোগী হিসাবে বিবেচিত হচ্ছে। ম্যাক্সওয়েলের জন্য দলটি নিলামে প্রচুর অর্থ ব্যয় করেছিল এবং তাকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছিল। এমন পরিস্থিতিতে দলটি আশা করবে অস্ট্রেলিয়া থেকে আসা এই ব্যাটসম্যানকে আইপিএল ২০২০কে  ধাক্কা দিয়ে পারফর্ম করবে। এদিকে, গ্লেন ম্যাক্সওয়েলও তার প্রস্তুতিতে কোন প্রকার কৃতিত্ব ছাড়ছেন না এবং প্রথম ম্যাচে মুম্বইয়ের বোলারদের বাঁচানোর মতো মুডে নেই।

IPL 2021 Auction: Glenn Maxwell Wishes To Be Picked By Royal Challengers Bangalore

গ্লেন ম্যাক্সওয়েল তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ব্যাটিং অনুশীলনের সময় তাকে বড় শট মারতে দেখা যায়। ম্যাক্সওয়েলকে বলটি বেশ ভালভাবে টাইম করার অনুশীলনে দেখা যায়, যা বলা যেতে পারে যে তিনি এই মরসুমে নিজের ব্যাট দিয়ে ছাপ তৈরি করতে প্রস্তুত। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের এই ভিডিওটি আরসিবির ভক্তদের কাছ থেকে প্রচুর দৃষ্টি আকর্ষণ করছে এবং প্রথম ম্যাচের জন্য ম্যাক্সওয়েল অলকে সেরা বলে অভিহিত করেছে এসএবি। গত মরসুমে ম্যাক্সওয়েলের পারফর্মেন্স বিশেষ কিছু ছিল না।

View this post on Instagram

A post shared by Glenn Maxwell (@gmaxi_32)

সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া আইপিএল ২০২০তে, ম্যাক্সওয়েল রানের জন্য খাটনি করছিলেন এবং ১৩ ইনিংসে তিনি কেবল ১০৮ রান করতে পেরেছিলেন, এই সময়ে তিনি পুরো মরসুমে ভালো করতে পারেননি। যার পরে নিলামের আগে পাঞ্জাব কিংস দল তাদের ছেড়ে দেয়। সাম্প্রতিক সময়ে, আন্তর্জাতিক ক্রিকেটে, ম্যাক্সওয়েল তার ব্যাট দিয়ে প্রচুর শব্দ করেছেন এবং তিনি দুর্দান্ত ফর্মে আছেন। এমন পরিস্থিতিতে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের মতো খেলোয়াড়দের পাশাপাশি ম্যাক্সওয়েল অবশ্যই অবশ্যই আরসিবি দলকে প্রথম শিরোপা পাওয়ার জন্য তার সমস্ত প্রচেষ্টা চালিয়ে যাবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *