IPL 2022: RCB এর ভাগ্য মুম্বইয়ের হাতে! দিল্লি না ভেঙে দেয় প্লে অফে ওঠার স্বপ্ন! 1

IPL 2022 এর ৬৯তম ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এর মধ্যে খেলা হবে। এই ম্যাচটি সকল টিমের ভক্তরা দেখতে চলেছেন, কারণ এই ম্যাচ থেকেই জানা যাবে প্লে অফে কোয়ালিফাই করা চতুর্থ দল কোনটি। ম্যাচটি হবে মুম্বই ও দিল্লির মধ্যে এবং প্লে অফের ফলাফল হবে দিল্লি ও ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে। বেঙ্গালুরুর ভাগ্য এখন মুম্বই ইন্ডিয়ান্সের হাতে, তাই এই ম্যাচটি হবে খুবই উত্তেজনাপূর্ণ। মুম্বই ইন্ডিয়ান্স (MI) ইতিমধ্যেই প্লে অফের রেস থেকে বাদ পড়েছে, কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স এই ম্যাচটি জিততে পারে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) প্লে অফে নিয়ে যেতে পারে। শনিবার (২১ মে) খেলায় মুম্বই ইন্ডিয়ান্সকে পুরোদমে সাপোর্ট করতে চলেছে বিরাট কোহলি ও ফাফ ডু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

দিল্লির জন্য ডু অর ডাই ম্যাচ

IPL 2022: RCB এর ভাগ্য মুম্বইয়ের হাতে! দিল্লি না ভেঙে দেয় প্লে অফে ওঠার স্বপ্ন! 2

দিল্লি ক্যাপিটালস (ডিসি) প্লে অফে পৌঁছানোর জন্য কোনও দলের উপর নির্ভরশীল নয়। দিল্লি ক্যাপিটালস (ডিসি) যদি প্লে অফে উঠতে চায় তবে এই ম্যাচটি যে কোনও মূল্যে জিততে হবে। দিল্লি ক্যাপিটালস (ডিসি) ম্যাচ জিতলেই প্লে অফে পৌঁছে যাবে। এখন পর্যন্ত ৩টি দল প্লে অফে জায়গা করে নিয়েছে। গুজরাট টাইটান্স, রাজস্থান রয়্যালস এবং লখনউ সুপার জায়ান্টস ইতিমধ্যেই প্লে অফে পৌঁছে গেছে। প্লে অফে পৌঁছানোর চতুর্থ দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) এবং দিল্লি ক্যাপিটালস (DC) এর মধ্যে হবে।

আইপিএল ২০২২-এ উভয় দলের পারফরম্যান্স

IPL 2022: RCB এর ভাগ্য মুম্বইয়ের হাতে! দিল্লি না ভেঙে দেয় প্লে অফে ওঠার স্বপ্ন! 3

আইপিএল ২০২২-এ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) লিগ পর্যায়ে তাদের সমস্ত ম্যাচ খেলেছে। বেঙ্গালুরু ১৪টি ম্যাচ খেলে ৮টিতে জিতেছে এবং ৬টি ম্যাচ হেরেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)-এর নেট রেট হল -০.২৫৩৷ একই সময়ে, দিল্লি ক্যাপিটালস (ডিসি) এই মরসুমে এখনও পর্যন্ত খেলা ১৩টি ম্যাচের মধ্যে ৭টি জিতেছে এবং ৬টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। দিল্লির নেট রান রেট হল +০.২৫৫। দিল্লি ক্যাপিটালস বর্তমানে পয়েন্ট টেবিলের পঞ্চম অবস্থানে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল চতুর্থ অবস্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.