পিতা-পুত্র; শচিন তেন্ডুলকরের সাথে অর্জুন তেন্ডুলকর

মিহির হিরওয়ানি, মধ্যপ্রদেশের লেগ স্পিনার এবং প্রাক্তণ ভারতীয় স্পিনার নরেন্দ্র হিরওয়ানির ছেলে আইপিএল ফ্রেঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ট্রায়াল দেওয়ার জন্য তৈরি। স্পোর্টস্টারকে এই খবরটি নিশ্চিত করেছেন স্বয়ং এই খেলোয়াড়। হিরওয়ানি এখনও পর্যন্ত মোট ১৩টি প্রথম শ্রেণীর ক্রিকেট ম্যাচ খেলেছেন এবং এই ১৩টি ম্যাচে তিনি মোট ৪৫টি উইকেট নিয়েছেন। তিনি মধ্যপ্রদেশের জন্য একটি টি২০ ম্যাচও খেলেছেন। ২০১৫/১৬ মরশুমে তিনি প্রথম শ্রেনীর ক্রিকেটে অভিষেক করেন। যখনই তিনি প্রথম শ্রেনীর ক্রিকেটে অভিষেক করেন প্রায় সঙ্গে সঙ্গেই নরেন্দ্র হিরওয়ানি এমপিসিএ নির্বাচকদের পদ থেকে ইস্তফা দিয়ে দেন যাতে কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের আইনে তিনি আটকে না যান। কিছুদিন আগেও হিরওয়ানি আইপিএল নিলামে অংশ নিয়েছিলেন কিন্তু কেউই তাকে কিনতে চায় নি।

এটা তার পক্ষে বড় সুযোগ ফ্রেঞ্চাইজিগুলির তার দিকে দৃষ্টি আকর্ষণ করার। তার কাছে দ্বিতীয় সুযোগও খুব তাড়াতাড়িই আসতে চলেছে এবং অন্যান্য প্লেয়ারদের জন্যও, কারণ তার আগেই বিসিসিআই মুস্তাক আলি ট্রফির আয়োজন করেছিল যাতে প্লেয়াররা ফ্রেঞ্চাইজিগুলির ধ্যান নিজেদের দিকে আকর্ষিত করতে পারেন। আগামি আইপিএলের জন্য নিলাম শুরু হতে চলেছে আগামি ২৭ থেকে ২৮ জানুয়ারি ব্যাঙ্গালুরুতে।

অন্যদিকে বিদর্ভের তারকা বোলার রজনীশ গুরবানিকেও ডাকা হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের ট্রায়ালের জন্য। গুরবানি বিদর্ভের রঞ্জি দলের অংশ ছিলেন, যারা প্রথমবার তাদের রঞ্জি খেতাব জিতেছে। গুরবানি রঞ্জি সেমিফাইনাল এবং ফাইনাল দুটি ম্যাচেই ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন। এছাড়াও দিল্লির বিরুদ্ধে ফাইনালে তিনি হ্যাটট্রিকও করেছেন। এই টুর্নামেন্টের অন্য একটি খবর অনুযায়ী তাদের আসন্ন মরশুমে রয়্যাল চ্যালেঞ্জ ব্যাঙ্গালুরু আশিস নেহেরা এবং গ্যারি কার্স্টেনের তাদের সঙ্গে চুক্তির খবর নিশ্চিত করেছে। যদিও তারা তাদের রিটেন প্লেয়ারদের তালিকা প্রকাশ করে নি, এবং সম্ভবত তা প্রকাশ হবে আগামি ৪ জানুয়ারি রিটেনশন অনুষ্ঠানের লাইভ টেলিকাস্টে।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...