IPL 2022: MS ধোনিকে আবার CSK অধিনায়ক করার সাথে সাথে, বিরাট কোহলিকে RCB-র অধিনায়ক করার দাবি সোশ্যাল মিডিয়ায় !! 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) গত বছরই আইপিএলের (IPL) অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। একই সঙ্গে চলতি মরসুম শুরুর আগেই অধিনায়কত্ব ছেড়ে সবাইকে চমকে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক ধোনি (Dhoni)। এরপর সিএসকে জাদেজাকে নতুন অধিনায়ক নিযুক্ত করে। কিন্তু, অধিনায়কত্বে তিনি ফ্লপ প্রমাণিত হন। নিজের সিদ্ধান্তে ধোনির মতো অবাক করে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের ড্যাশিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)।IPL 2022: MS ধোনিকে আবার CSK অধিনায়ক করার সাথে সাথে, বিরাট কোহলিকে RCB-র অধিনায়ক করার দাবি সোশ্যাল মিডিয়ায় !! 2

CSK-এর নতুন অধিনায়ক রবীন্দ্র জাদেজা আইপিএল ২০২২-এ ধারাবাহিকভাবে খারাপ পারফরম্যান্সের পরে মরসুমের মাঝামাঝি অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন। ৮ ম্যাচে ৬টি হারের পর ধোনির হাতে অধিনায়কত্ব ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শনিবার চেন্নাই সুপার কিংস এই ঘোষণা করেছে। জাদেজা বলেছেন যে তিনি তার খেলায় মনোযোগ দিতে চান। মরশুম শুরু হওয়ার কয়েক দিন আগে, মহেন্দ্র সিং ধোনি অধিনায়কের পদ ছাড়ার ঘোষণা করেছিলেন। তবে এবার আবারও অধিনায়কত্ব করতে দেখা যাবে তাকে।

বিরাট কোহলিকে আবার RCB-এর অধিনায়ক হিসেবে নিযুক্ত করার দাবি উঠেছে

IPL 2022: MS ধোনিকে আবার CSK অধিনায়ক করার সাথে সাথে, বিরাট কোহলিকে RCB-র অধিনায়ক করার দাবি সোশ্যাল মিডিয়ায় !! 3

ধোনি আবার অধিনায়ক হওয়ার পর, ভক্তরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে আবার অধিনায়ক হিসাবে দেখতে চান। আইপিএলের ১৫তম আসরের মাঝামাঝি অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। তার এই সিদ্ধান্তের পর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে ওঠে বিরাট কোহলি। কোহলি ১৪০টি আইপিএল ম্যাচে আরসিবিকে নেতৃত্ব দিয়েছেন, যার মধ্যে দলটি ৬৬টি ম্যাচে জিতেছে। কোহলি আরসিবি-র হয়ে আইপিএল শিরোপা জিততে পারেননি, তবে তিনি আইপিএলের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে গণ্য হন। প্রসঙ্গত, চলতি মরসুমে বিরাটের পর ফাফ ডু প্লেসিকে RCB-এর অধিনায়ক করা হয়েছে। ডু প্লেসিসের নেতৃত্বে আরসিবি ১০ ম্যাচে ৫ জয় এবং ৫ হারের পরে পয়েন্ট টেবিলের শীর্ষ-৫-এ রয়ে গেছে।

ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাদের আওয়াজ তুলেছেন

Leave a comment

Your email address will not be published.