IPL 2022: পীযূষ চাওলার বড় বয়ান, যদি সানরাইজার্সকে প্লে অফে যেতে হয় তো এই খেলোয়াড়ের ফর্মে ফেরা জরুরী

আইপিএলের ১৫তম মরশুমে এখন বেশকিছু দলের মধ্যে প্লে-অফে পৌঁছনোর জন্য সোজা লড়াই দেখতে পাওয়া যাচ্ছে। দলগুলি শেষ চারের নিজেদের বজায় রাখার জন্য চেষ্টা করছে। সমস্ত দলগুলিকেই একে অপরের তুলনায় নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ কর্তে দেখা যাচ্ছে। এই দলগুলির মধ্যে একটি দল হল সানরাইজার্স হায়দরাবাদ।

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন ব্যাট হাতে ব্যর্থ

IPL 2022: পীযূষ চাওলার বড় বয়ান, যদি সানরাইজার্সকে প্লে অফে যেতে হয় তো এই খেলোয়াড়ের ফর্মে ফেরা জরুরী 1

সানরাইজার্স হায়দরাবাদের দলের এই মরশুমে ভীষণই খারাপ শুরু হয়েছিল। যেখানে তারা নিজেদের প্রথম দুটি ম্যাচই লজ্জাজনকভাবে হারে। এরপর সানরাইজার্স হায়দরাবাদ প্র্যত্যাবর্তন করে লাগাতার পাঁচটি ম্যাচ জেতে। অরেঞ্জ আর্মির ৫টি ম্যাচ জয়ের পর তারা লাগাতার দুটি ম্যাচ হেরেছে। কিন্তু দলের সবচেয়ে বেশি সমস্যার কারণ অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটিং ফর্ম। দলের অধিনায়ক কেন উইলিয়ামসনকে এই মরশুমে একদমই ছন্দে দেখা যাচ্ছে না।

উইলিয়ামসনের ফর্মে ফেরা দলের জন্য জরুরী

IPL 2022: পীযূষ চাওলার বড় বয়ান, যদি সানরাইজার্সকে প্লে অফে যেতে হয় তো এই খেলোয়াড়ের ফর্মে ফেরা জরুরী 2

যদি সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিং বিভাগকে দেখা হয় তো কেন ইউলিয়ামসন প্রধান ব্যাটসম্যান, কিন্তু  তার খেলা দলের জন্য যথেষ্ট জরুরী, কিন্তু এখনও পর্যন্ত কেন উইলিয়ামসন এই মরশুমে ৯টি ম্যাচে মাত্র ১৯৫ রানই করতে পেরেছেন। ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে কথা বলতে গিয়ে পীযূষ চাওলা জোর দিয়ে বলেছেন যে সানরাইজার্স হায়দরাবাদকে এগিয়ে যাওয়ার জন্য কেন উইলিয়ামসনের ফর্মে ফেরা জরুরী। কারণ সানরাইজার্সের ব্যাটিং উইলিয়ামসনকে ঘিরেই তৈরি হয়।

পীযূষ চাওলা বলেন, কেন চললে তখনই সানরাইজার্স এগোবে

IPL 2022: পীযূষ চাওলার বড় বয়ান, যদি সানরাইজার্সকে প্লে অফে যেতে হয় তো এই খেলোয়াড়ের ফর্মে ফেরা জরুরী 3

পীযূষ চাওলা নিজের বয়ানে বলেন,

“উইলিয়ামসনের ব্যাটিং নিয়ে বড়ো প্রশ্নচিহ্ন রয়েছে। যদি আমরা ওর কথা বলি, তো ও এমন একজন ব্যাটসম্যান যার চারদিকে হায়দরাবাদের ব্যাটিং ঘোরাফেরা করে। তবে এখনও পর্যন্ত এমনটা হয়নি। বড় স্কোর তাড়া করার সময় হায়দরাবাদের সমস্যা হয়েছে। যদি সানরাইজার্স হায়দরাবাদকে অনেক দূর পর্যন্ত যেতে হয় তো কেন উইলিয়ামসনকে নিজের ব্যাটিং নিয়ে কাজ করতে হবে। তবে এর জন্য ওর ব্যাটিং ক্রমে কোনো পরিবর্তন করা উচিৎ নয়। কোনো ব্যাটসম্যানেরই ব্যাটিং অর্ডারকে ডিস্টার্ব করার প্রয়োজন নেই”।

Leave a comment

Your email address will not be published.